Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Mukesh Ambani

মুকেশ অম্বানীর বাড়ি ‘অ্যান্টিলা’-র সামনে গাড়িতে বিস্ফোরক, বোমাতঙ্কে চাঞ্চল্য

সবুজ রঙের একটি স্করপিও গাড়ি দাঁড় করানো ছিল মুম্বইয়ের কারমিশেল রোডের অম্বানীদের বাড়ি অ্যান্টিলার সামনেই।

এই গাড়ি নিয়েই আতঙ্ক।

এই গাড়ি নিয়েই আতঙ্ক।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২১ ২২:০৪
Share: Save:

বৃহস্পতিবার সন্ধ্যায় মুকেশ অম্বানীর মুম্বইয়ের বাড়ির সামনে একটি পরিত্যক্ত গাড়ি থেকে উদ্ধার হল বিস্ফোরক। এই ঘটনায় বোমাতঙ্ক ছড়িয়েছে মুম্বইয়ের ওই এলাকায়। ঘটনাস্থলে হাজির হয়েছে পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী দল। নিরাপত্তা বেষ্টনী দিয়ে ঘিরে ফেলা হয়েছে এলাকা। বন্ধ করা হয়েছে ওই এলাকায় গাড়ি চলাচলও।

পুলিশ জানিয়েছে, সবুজ রঙের একটি স্করপিও গাড়ি দাঁড় করানো ছিল মুম্বইয়ের কারমিশেল রোডের অম্বানীদের বাড়ি অ্যান্টিলার সামনেই। চালকহীন ওই গাড়িটি এ ভাবে দাঁড়িয়ে থাকতে দেখে খবর দেওয়া হয় প্রশাসনকে। পুলিশ এসে পৌঁছয় ঘটনাস্থলে। শুরু হয় তল্লাশি। কেন্দ্রীয় স্বরাষ্ট্র দফতরের প্রতিমন্ত্রী শম্ভুরাজ দেশাই জানান, গাড়ির ভিতর থেকে বিস্ফোরক পদার্থ ‘জিলেটিন’ পাওয়া গিয়েছে। এর পরই নিরাপত্তার কারণে গোটা এলাকা ঘিরে ফেলে পুলিশ। অ্যান্টিলা সংলগ্ন রাস্তাটি ছুঁয়ে যাওয়া সব ক’টি পথ ঘিরে দেওয়া হয়। বন্ধ করে দেওয়া হয় গাড়ি চলাচলও। বম্ব স্কোয়াডের কর্মীরা গাড়িটি পরীক্ষা করেন। তবে জিলেটিন ছাড়া ওই গাড়ি থেকে আর কিছু পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

তবে গাড়িটির নম্বরপ্লেট পরীক্ষা করে দেখা গিয়েছে, সেটি নকল। আর এই নকল নম্বরপ্লেট নিয়ে সন্দেহ দানা বেঁধেছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। আপাতত পরীক্ষা করার পর গাড়িটি ট্রাফিক পুলিশ সরিয়ে নিয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mumbai Mukesh Ambani Bomb Scare Antilia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE