Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Crime

Uttar Pradesh: খাবারে বেশি নুন কেন? রেগে গিয়ে বৌমাকে গুলি করলেন শ্বশুর, তার পর যা হল

খাবারে বেশি নুন হওয়ায় পুত্রবধূর উপর বেজায় চটলেন শ্বশুর। রাগের বশে বৌমাকে গুলি করে খুন করেছেন বলে অভিযোগ উঠেছে। গ্রেফতার ওই বৃদ্ধ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৪:৩৭
Share: Save:

খাবারে অতিরিক্ত নুন কেন? নৈশভোজের সময় এই ‘তুচ্ছ’ কারণ নিয়েই বৌমার উপর এমন চটলেন শ্বশুর, যে গুলি চলল! খাবারে বেশি নুন দেওয়ার ‘অপরাধে’ পুত্রবধূকে গুলি করে খুন করার অভিযোগ উঠল ৮০ বছর বয়সী এক বৃদ্ধের বিরুদ্ধে। উত্তরপ্রদেশের হরদইয়ের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, ঘটনার কথা প্রথমে অস্বীকার করেন অভিযুক্ত শ্বশুর গফুর। তদন্তকারীদের কাছে তিনি দাবি করেন যে, কয়েকজন আততায়ী তাঁদের বাড়িতে ঢুকে গুলি চালায়। সেই গুলিতেই প্রাণ হারিয়েছেন তাঁর পুত্রবধূ সুলেমা। কিন্তু গফুরের দেওয়া বক্তব্যের সঙ্গে তাঁর কন্যা তসমিনা ও পুত্র ইরশাদের বয়ান মেলেনি। এর পরই গফুরকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সে সময় খুনের কথা স্বীকার করে নেন বৃদ্ধ।

এই ঘটনায় ইতিমধ্যেই গফুরকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার খবর পুলিশকে জানান ইরশাদ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রক্তাক্ত অবস্থায় মেঝেয় পড়েছিল সুলেমার দেহ। পুলিশ কর্মীরাই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা সুলেমাকে মৃত বলে ঘোষণা করেন।

কোনও প্রশ্ন না করা সত্ত্বেও আততায়ীদের বাড়িতে ঢুকে পড়ার কথা বার বার বলতে থাকেন গফুর। তাতেই সন্দেহ বাড়ে পুলিশের। কী ভাবে আততায়ীরা বাড়িতে ঢুকল, এ কথা জানতে চাওয়ায় তখন ঘাবড়ে যান অভিযুক্ত বৃদ্ধ। এই সময় তিনি পিছনের দরজা দেখান। কিন্তু, সেটি ভিতর থেকে বন্ধ ছিল। যার জেরে গফুরকে ঘিরে সন্দেহ আরও দানা বাঁধে।

খাবার নিয়ে প্রায়শই শ্বশুর ও পুত্রবধূর মধ্যে ঝামেলা হত বলে দাবি করেছেন প্রতিবেশীরা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Crime uttarpradesh Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE