Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tripura

বিজেপির বিজয় মিছিল ঘিরে সংঘর্ষ মানিক-রাজ্যে

কোথাও বিজয় মিছিলের উপরে হামলা হওয়ার অভিযোগ এল। কোথাও আবার অভিযোগ উঠল বিজয় মিছিল থেকে বিরোধী সিপিএমের দলীয় অফিসে হামলার।

Manik Saha.

ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আগরতলা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ০৯:০৮
Share: Save:

ভোটের পরে সন্ত্রাসের অভিযোগ আসছিল মুখ্যমন্ত্রী মানিক সাহার ত্রিপুরায়। এ বার মানিকের দল বিজেপির বিজয় মিছিলকে ঘিরে গন্ডগোলের অভিযোগ উঠতে শুরু করল। কোথাও বিজয় মিছিলের উপরে হামলা হওয়ার অভিযোগ এল। কোথাও আবার অভিযোগ উঠল বিজয় মিছিল থেকে বিরোধী সিপিএমের দলীয় অফিসে হামলার।

আজ সারা ত্রিপুরায় বিজেপির বিজয় মিছিল সংঘটিত করা হয়। গোমতী জেলার অম্পিতে বিজয় মিছিলে তিপ্রা মথার সমর্থকেরা হামলা করে বলে অভিযোগ ওঠে। তার পরে দুই পক্ষের মুখোমুখি সংঘর্ষ শুরু হয়। পরিস্থিতি স্বাভাবিক করতে লাঠিচার্জ এবং বেশ কয়েকটি কাঁদানো গ্যাসের শেল ছুড়েছে পুলিশ। এ দিনের ঘটনায় বেশ কয়েক জন বিজেপি সমর্থক আহত হন। ওই ঘটনায় তিপ্রা মথার পাঁচ জন সমর্থককে আটক করা হয়েছে। অম্পিতে বিজেপির উপরে হামলার ঘটনাকে ‘অপ্রীতিকর ঘটনা’ বলে জানান দলের সভাপতি রাজীব ভট্টাচার্য। তাঁর মতে, এই ধরনের ঘটনা কাম্য নয়। তিপ্রা মথার সভাপতি বিজয় রাঙ্খলের দাবি, বিজেপি সমর্থকেরাই আগে তিপ্রা সমর্থকদের উপরে হামলা চালিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tripura BJP Manik Saha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE