০৫ মে ২০২৪
ananda publishers

Ananda Publishers: আনন্দ পাবলিশার্সের নতুন উপহার—অনলাইন আনন্দ বইমেলা

বইমেলার ভিড়ের মধ্যে না দাঁড়িয়েও এবার পছন্দের উপন্যাস বা গল্পের বই চলে আসতে পারে পাঠকের দোরগোড়ায়। সৌজন্যে ‘অনলাইন আনন্দ বইমেলা’।

অনলাইন আনন্দ বইমেলা

অনলাইন আনন্দ বইমেলা

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ মার্চ ২০২২ ১৪:০৪
Share: Save:

চারিদিকে কালো মাথার ভিড়। চোখ ঘোরালেই শুধু বই আর বই; ছোট-বড় নানা ধরনের বইয়ের দোকান। দীর্ঘ দুই বছরের বিরতি শেষে স্বমহিমায় শুরু হয়ে গিয়েছে কলকাতা আন্তর্জাতিক বইমেলা। বইপ্রেমী বাঙালির কাছে এ যেন এক মস্ত বড় পার্বণ। কলকাতার সাংস্কৃতিক ইতিহাসের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা ৪৫তম আন্তর্জাতিক বইমেলার এই বছরের থিম বাংলাদেশ।

বাঙালির প্রিয় বইমেলার এই মরশুমে ফের এক ঝাঁক আনন্দ নিয়ে হাজির দেশের অন্যতম সেরা প্রকাশক সংস্থা 'আনন্দ পাবলিশার্স'। এমনিতেই বইপ্রেমীদের কাছে 'আনন্দ' অত্যন্ত সুপরিচিত একটি নাম। এমনকী বইমেলায় আগত বইপ্রেমীদের কোনও বছরই আলাদা করে আনন্দ-র স্টল চিনিয়ে দিতে হয় না। এই উৎসবের সময় আমবাঙালির সেই বই পড়ার ঐতিহ্যকে এবার অনলাইনে নিয়ে হাজির 'আনন্দ পাবলিশার্স'।

বইমেলার ভিড়ের মধ্যে না দাঁড়িয়েও এবার পছন্দের উপন্যাস বা গল্পের বই চলে আসতে পারে পাঠকের দোরগোড়ায়। সৌজন্যে ‘অনলাইন আনন্দ বইমেলা’। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে গোটা দুনিয়াই ডিজিটালে রূপান্তরিত হয়েছে। এই পরিস্থিতিতে আনন্দ পাবলিশার্সের এই উদ্যোগ নিঃসন্দেহে চোখে পড়ার মতো। শুধু তাই নয়, পাঠকদের জন্য রয়েছে আকর্ষণীয় অফারও। প্রথম দু’টি অর্ডারে থাকছে ১০ শতাংশ ছাড়। এ ছাড়াও বিভিন্ন গল্প, উপন্যাস বা কবিতার বইতে পাওয়া যাবে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়।

বিগত ছয় দশকেরও বেশি সময় ধরে বাংলা ও বাঙালিকে একের পর এক নজরকাড়া উপন্যাস, সাহিত্য, গল্প, কাব্য, কবিতা, প্রবন্ধ উপহার দিয়েছে আনন্দ পাবলিশার্স। বর্তমানে এই সংস্থার কাছে রয়েছে বিশ্বের সর্ববৃহৎ বাংলা বইয়ের সম্ভার। তাদের হাত ধরেই দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে থাকা আপামর বাঙালি প্রতিনিয়ত উপহার পেয়ে চলেছেন নানান জনপ্রিয় বই।

কথায় আছে, বই হল বাঙালির পথ চলার চিরসঙ্গী। আসলে বই কেনার বা পড়ার নির্দিষ্ট কোনও সময় হয় না। বইয়ের পাতাকে সঙ্গী করেই কেটে যায় সারাটা দিন, সারাটা মাস, সারাটা বছর। বইমেলার এই উৎসবের আবহে বইপ্রেমী বাঙালির কাছে আনন্দ পাবলিশার্সের এই নতুন অফার বইমেলার আনন্দকে যেন কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে।

তা হলে আর অপেক্ষা কেন! আজই ভিজিট করুন আনন্দ পাবলিশার্সের অফিসিয়াল ওয়েবসাইট www.anandapub.in এবং অনলাইন বইমেলা থেকে কিনে নিন আপনার পছন্দের বই। পেমেন্ট করা যাবে ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ইউপিআই এবং নেট ব্যাঙ্কিংয়ের সাহায্যে। অনলাইন আনন্দ বইমেলা চলবে ২৫ ফেব্রুয়ারি থেকে ১৫ মার্চ পর্যন্ত।

বিশদে জানতে ক্লিক করুন — www.anandapub.in

এই প্রতিবেদনটি আনন্দ পাবলিশার্সের সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ananda publishers bookfair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE