Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Andhra Pradesh Baby Birth

সঙ্গে কেউ না থাকায় ভর্তি নিল না হাসপাতাল, সামনের রাস্তাতেই সন্তানের জন্ম দিলেন মহিলা

অন্ধ্রপ্রদেশের তিরুপতির ঘটনা। এই নিয়ে একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এই ঘটনায় সাধারণ মানুষের রোষের মুখে পড়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

সাধারণ মানুষের রোষের মুখে পড়েছেন ওই হাসপাতালের কর্তৃপক্ষ।

সাধারণ মানুষের রোষের মুখে পড়েছেন ওই হাসপাতালের কর্তৃপক্ষ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
অমরাবতী শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১২:৩১
Share: Save:

ভর্তি নিল না হাসপাতাল। কাছেই রাস্তায় সন্তানের জন্ম দিলেন অন্তঃসত্ত্বা মহিলা। অন্ধ্রপ্রদেশের তিরুপতির ঘটনা। এই নিয়ে একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এই ঘটনায় সাধারণ মানুষের রোষের মুখে পড়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

স্থানীয় সূত্রে খবর, প্রসবযন্ত্রণা ওঠার পর ওই মহিলা নিজে নিজেই তিরুপতির একটি হাসপাতালে ভর্তি হতে যান। কিন্তু সঙ্গে কেউ না থাকায় হাসপাতালের কর্মীরা তাঁকে ভর্তি নিতে অস্বীকার করেন।

এর পরই ওই মহিলা হাসপাতাল থেকে বেরিয়ে আসেন। প্রবল প্রসবযন্ত্রনায় কাতরাতে কাতরাতে রাস্তাতেই বসে পড়েন তিনি। তাঁকে ওই অবস্থায় দেখে স্থানীয় কিছু মানুষ সাহায্য করার জন্য এগিয়ে আসেন। সাহায্য করেন প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত এক কর্মীও। কিছু মহিলা রাস্তাতেই চাদর দিয়ে ওই মহিলার চারদিক ঢেকে দেন। হাসপাতালের সামনের রাস্তাতেই সন্তানের জন্ম দেন ওই মহিলা। পরে অবশ্য জনতার চাপের মুখে মা এবং সদ্যোজাতকে ভর্তি নিতে বাধ্য হন হাসপাতাল কর্তৃপক্ষ।

তিরুপতি জেলা স্বাস্থ্য আধিকারিক শ্রীহরি জানিয়েছেন, ইতিমধ্যেই এই ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে এবং দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andhra Pradesh Hospital Pregnant Woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE