Advertisement
০৬ মে ২০২৪
army

কর্মসূত্রে পাওয়া আগ্নেয়াস্ত্রের অপব্যবহার! বিয়েবাড়ি থেকে গ্রেফতার সেনাকর্মী

চণ্ডীগড়ের গ্রামে আত্মীয়ের বিয়েতে যোগ দিতে এসেছিলেন এক সেনাকমী। তবে সঙ্গে নিয়ে এসেছিলেন তাঁর পিস্তলটিও। বিয়েবাড়িতে যখন উৎসব চূড়ান্ত মুহূর্তে, তখনই আচমকা গুলি চালান তিনি।

ওই সেনাকর্মীর অস্ত্র রাখার অধিকার খর্ব করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

ওই সেনাকর্মীর অস্ত্র রাখার অধিকার খর্ব করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ২১:৫৮
Share: Save:

বিয়েবাড়িতে উপস্থিত অতিথিদের ভিড়ের মধ্যেই আচমকা গুলি চালালেন এক সেনাকর্মী। বিয়েবাড়িতে সেই সময়ে অতিথিরা নাচে গানে মেতেছিলেন। উদযাপন চরম মুহূর্তে পৌঁছতেই আচমকা পাওয়া যায় গুলির শব্দ। খবরটি পুলিশের কানে যেতেই পুলিশ ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে।

পুলিশ জানিয়েছে, যিনি গুলি চালিয়েছেন, তিনি ভারতীয় সেনাবাহিনীর কর্মী। নাম বলবুতা সিং। বাড়ি শিকরপুর গ্রামে। এক আত্মীয়ের বিয়ে উপলক্ষ্যে গ্রামের বাড়িতে এসেছিলেন তিনি। তবে সঙ্গে নিয়ে এসেছিলেন তাঁর পিস্তলটিও। বিয়েবাড়িতে যখন উৎসব চূড়ান্ত মুহূর্তে, তখনই সম্ভবত আবেগের বশে গুলি চালান তিনি। তবে ভাগ্যের জোরে সেই গুলি লাগেনি কারও গায়ে। তবে লাগলে মারাত্মক দুর্ঘটনা ঘটতে পারত।

রবিবার রাতে এই ঘটনার জেরে কাপুরতলা পুলিশ বলবুতাকে গ্রেফতার করেছে। তারা জানিয়েছে, কিছুদিন আগেই একটি নির্দেশিকা জারি করে স্থানীয় সদর থানার তরফে জানানো হয়েছিল, যাঁদের কাছে অনুমোদন প্রাপ্ত অস্ত্র রয়েছে, তাঁরা যেন প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন না করেন। বিশেষ করে বিয়ে বাড়িতে বা ওই ধরনের অনুষ্ঠানে। সেই নির্দেশও অবজ্ঞা করেছেন বলবুতা। পুলিশ সূত্রে খবর ওই সেনা কর্মী তাঁর কাছে পরবর্তী কালে অস্ত্র রাখতে পারবেন কি না তা নিয়ে সিদ্ধান্ত নেবে স্থানীয় প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

army Indian Army Firing Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE