Advertisement
১৯ এপ্রিল ২০২৪
bengaluru

পানশালায় গিয়ে বিবাদ, চাপাতির কোপে কাটা পড়ল যুবকের কব্জি, মুখে করে নিয়ে গেল কুকুর!

২৯ অক্টোবর বেঙ্গালুরুর কুরুবারাহাল্লির একটি পানশালায় বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন এস প্রজ্বল। পাশের টেবিলেই বসে ছিল অন্য একটি দল। অভিযোগ, প্রজ্বলদের লক্ষ্য করে তাঁরা কাগজ ছুড়ে মারে।

পানশালায় গিয়ে ঝামেলার পরিণাম, কাটা গেল হাতের কব্জি।

পানশালায় গিয়ে ঝামেলার পরিণাম, কাটা গেল হাতের কব্জি। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ২৩:১৩
Share: Save:

পানশালায় গিয়ে ঝামেলার পরিণাম যে এ রকম হবে, স্বপ্নেও ভাবতে পারেননি যুবক। দুই দলের মধ্যে ঝামেলার জেরে একটি হাতের কব্জিই কাটা গেল যুবকের। অন্য হাতের বুড়ো আঙুলও কাটা পড়ল। তা যে চিকিৎসকরা জুড়ে দেবেন, সেই উপায়ও আর নেই। কারণ যুবকের ওই অঙ্গ দু’টি মুখে করে নিয়ে পালিয়েছে কুকুর। বেঙ্গালুরুর ঘটনা।

২৯ অক্টোবর বেঙ্গালুরুর কুরুবারাহাল্লির একটি পানশালায় বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন এস প্রজ্বল। পাশের টেবিলেই বসে ছিল অন্য একটি দল। অভিযোগ, প্রজ্বলদের লক্ষ্য করে তাঁরা কাগজ ছুড়ে মারে। এতেই দুই পক্ষের তুমুল বচসা শুরু হয়। হাতাহাতি পর্যন্ত গড়ায়। দুই দলকেই পানশালার বাইরে বার করে দেন কর্তৃপক্ষ।

দ্বিতীয় দলটি প্রাথমিক ভাবে চলে যায়। অন্য দিকে, ২১ বছরের প্রজ্বল ও তাঁর বন্ধুরা পানশালার বাইরে দাঁড়িয়ে ধূমপান করছিলেন। কিছু ক্ষণের মধ্যে দ্বিতীয় দলটি অস্ত্রশস্ত্র নিয়ে ফিরে আসে। দেখে ভয়ে পালিয়ে যান প্রজ্বলের বন্ধুরা। কিন্তু তিনি পারেননি। অভিযোগ, সে সময় তাঁর গলায় চাপাতি দিয়ে কোপ মারতে যান অভিযুক্তরা। হাত দিয়ে আটকাতে গেলে ধারালো অস্ত্রের কোপে কাটা পড়ে তাঁর বাঁ হাতের কব্জি। ডান হাতের বুড়ো আঙুলও কাটা যায়। এ সব দেখে প্রতিপক্ষেরা সেখান থেকে পালিয়ে যায়।

তখনই ফিরে আসেন প্রজ্বলের বন্ধুরা। তাঁকে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা জানান, কেটে যাওয়া অঙ্গগুলি নিয়ে এলে তাঁরা অস্ত্রোপচার করে জোড়ার চেষ্টা করবেন। প্রজ্বলের মা থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানতে পেরেছে, প্রজ্বলের কব্জি ও আঙুল মুখে করে নিয়ে গিয়েছে কুকুর। ফুটেজ দেখে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর নাম হরিশ। বাকিদের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengaluru Bar Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE