Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Delhi High Court

‘বোমা মেরে উড়িয়ে দেব, রাজধানীর সবচেয়ে বড় বিস্ফোরণ হবে এটাই’! দিল্লি হাই কোর্টে হুমকি ইমেল

পুলিশ সূত্রে খবর, আদালতের রেজিস্ট্রার জেনারেলের কাছে এই হুমকি মেল আসে বুধবার গভীর রাতে। সেই ইমেলে জানানো হয়, ১৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার দিল্লি হাই কোর্টে বড় বিস্ফোরণ ঘটানো হবে।

দিল্লি হাই কোর্ট।

দিল্লি হাই কোর্ট। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫৬
Share: Save:

বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। আর এটাই হবে রাজধানীর সবচেয়ে বড় বিস্ফোরণ! বৃহস্পতিবার সকালে দিল্লি হাই কোর্টে এমনই একটি হুমকি মেলকে ঘিরে বোমাতঙ্ক ছড়ায়। হুলস্থুল পড়ে যায় গোটা আদালত চত্বরে।

পুলিশ সূত্রে খবর, আদালতের রেজিস্ট্রার জেনারেলের কাছে এই হুমকি মেল আসে বুধবার গভীর রাতে। সেই ই-মেলে জানানো হয়, ১৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার দিল্লি হাই কোর্টে বড় বিস্ফোরণ ঘটানো হবে। উড়িয়ে দেওয়া হবে আদালত। আর এটাই হবে রাজধানীর সবচেয়ে বড় বিস্ফোরণের ঘটনা।

ওই ইমেলে আরও বলা হয়েছে, ‘পারলে আদালতের নিরাপত্তা যত খুশি বৃদ্ধি করুন, মন্ত্রীদের ডেকে নিয়ে আসুন। সকলকে উড়িয়ে দেব।’ এই মেল পাওয়ার পরই বৃহস্পতিবার সকাল থেকে আদালতের নিরাপত্তা আঁটসাঁট করা হয়। দিল্লি পুলিশ কমিশনার সঞ্জয় অরোরাকে গোটা ঘটনা জানিয়ে নিরাপত্তা বৃদ্ধির আর্জি জানানো হয়।

হাই কোর্টে বোমাতঙ্কের খবর পেয়েই ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী যায়। বম্ব স্কোয়াডও পৌঁছয়। পুরো আদালত চত্বরে তন্ন তন্ন করে তল্লাশি চালানো হয়। পুলিশ সূত্রে খবর, কোথা থেকে এই হুমকি পাঠানো হয়েছে তা খতিয়ে দেখছেন সাইবার বিশেষজ্ঞেরা। অভিযুক্তকে দ্রুত চিহ্নিত করে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন এক তদন্তকারী আধিকারিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi High Court Bomb Threat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE