Advertisement
২৩ মে ২০২৪
Death

বারান্দা থেকে ঝুঁকে মাকে ডাকতে গিয়ে বিপত্তি, ১৮ তলা থেকে পড়ে মৃত্যু ১২ বছরের ছেলের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ৯টার সময় ১৮তলার ফ্ল্যাটের বারান্দা থেকে পড়ে মৃত্যু হয়েছে তাঁর। সেই সময় বাড়িতে তাঁর বাবা, মা ছিলেন না।

representational image of death

ছবি: প্রতিনিধিত্বমূলক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়ডা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ২০:৫৯
Share: Save:

বারান্দা থেকে ঝুঁকে পড়ে মাকে ডাকছিল। নিয়ন্ত্রণ হারিয়ে বহুতলের ১৮ তলা থেকে পড়ে মৃত্যু হল ১২ বছরের কিশোরের। উত্তরপ্রদেশের নয়ডার ঘটনা।

পুলিশ জানিয়েছে, গ্রেটার নয়ডা (পশ্চিম)-র একটি আবাসনে থাকত ওই কিশোর। আদতে তারা মধ্যপ্রদেশের বাসিন্দা। ছেলেটির বাবা একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন। কিশোর সপ্তম শ্রেণিতে পড়ে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ৯টার সময় ১৮তলার ফ্ল্যাটের বারান্দা থেকে পড়ে মৃত্যু হয়েছে তাঁর। সেই সময় বাড়িতে তাঁর বাবা, মা ছিলেন না।

এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘বাচ্চাটির বাবা কোনও কাজে বাড়ির বাইরে ছিলেন। তার মা ফ্ল্যাট থেকে বেরিয়ে নীচে নামেন। ছেলেটি বারান্দায় দাঁড়িয়ে ছিল। নীচে মাকে ডাকার জন্য ঝুঁকে পড়ে। তখনই উপর থেকে পড়ে যায়। কাছের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। যদিও বাঁচানো যায়নি।’’ পুলিশ জানিয়েছে, এই ঘটনায় থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death child
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE