Advertisement
০৩ মে ২০২৪
Bull Attack

বৃদ্ধকে গুঁতিয়ে মেরে ফেলল ষাঁড়, ভয়াবহ দৃশ্য ধরা পড়ল ক্যামেরায়, প্রকাশ্যে ভিডিয়ো

ঘটনাটি রাজস্থানের। পথচলতি বৃদ্ধকে শিঙের ধাক্কায় মাটিতে ফেলে গুঁতিয়ে গুঁতিয়ে মারল ষাঁড়। হামলার সেই দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়। যা দেখে শিউরে উঠছেন কেউ কেউ।

ষাঁড়ের হামলায় প্রাণ হারালেন পথচলতি বৃদ্ধ।

ষাঁড়ের হামলায় প্রাণ হারালেন পথচলতি বৃদ্ধ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১৫:৪০
Share: Save:

ষাঁড়ের হামলায় প্রাণ হারালেন পথচলতি বৃদ্ধ। তাঁকে শিঙের ধাক্কায় মাটিতে ফেলে গুঁতিয়ে গুঁতিয়ে মারল ষাঁড়। হামলার সেই দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়।

ঘটনাটি রাজস্থানের কোটার। মৃতের নাম মহেশচন্দ্র থনওয়ার (৬২)। স্থানীয় একটি সরকারি স্কুলে চাকরি করতেন তিনি। সবরমতী এলাকার বাসিন্দা ওই বৃদ্ধ প্রতি দিনের মতো সকালে হাঁটতে বেরিয়েছিলেন। তাঁর দিকে হঠাৎই তেড়ে যায় ষাঁড়।

ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তা দিয়ে হাঁটছিলেন এক মহিলা। উল্টো দিক থেকে হেঁটে আসছিলেন ওই বৃদ্ধ। ষাঁড়টি প্রথমে মহিলার দিকে তেড়ে গিয়েছিল। তার পর দিক বদল করে এগিয়ে যায় বৃদ্ধের দিকে। বৃদ্ধ ভাল করে কিছু বুঝে ওঠার আগেই তাঁকে ধাওয়া করে ষাঁড়। রাস্তায় সে সময় আর কেউ ছিলেন না। শিং দিয়ে গুঁতিয়ে বৃদ্ধকে রাস্তায় ফেলে দেয় ষাঁড়টি। তার পর বার বার শিং দিয়ে তাঁকে আক্রমণ করে। এক সময় দেখা যায়, শিঙে বৃদ্ধকে তুলে নিয়েছে ষাঁড়।

এই সময় রাস্তা দিয়ে যাচ্ছিল একটি বাইক। ষাঁড়ের কীর্তি দেখে আরোহী বাইক থামিয়ে দাঁড়িয়ে পড়েন। তার পর ষাঁড়টির দিকে ঢিল ছোড়েন তিনি। ঢিল দেখে ষাঁড় বৃদ্ধকে ফেলে পালিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার ভোর ৬টা নাগাদ এই ঘটনা ঘটেছে। ষাঁড়ের হামলায় বৃদ্ধের চোখ উপড়ে আসে। সারা মুখ হয় ক্ষতবিক্ষত। মাথাও তিনি গুরুতর চোট পান। ষাঁড়টি চলে যাওয়ার পর রক্তাক্ত অবস্থায় বৃদ্ধকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে দীর্ঘ ৬ ঘণ্টা তাঁর চিকিৎসা চলে। কিন্তু কিছুতেই রক্ত থামানো যায়নি। বেলা দেড়টা নাগাদ তাঁর মৃত্যু হয়।

কিছু দিন আগে দিল্লির রাস্তায় এক কর্তব্যরত পুলিশ কনস্টেবলকে গুঁতিয়ে দিয়েছিল একটি ষাঁড়। তবে সে ক্ষেত্রে কনস্টেবলের আঘাত তেমন গুরুতর হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bull Attack Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE