Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Yogi Adityanath

UP Assembly Polls: ওয়েইসিকে পাল্টা জবাব যোগীর, ‘চ্যালেঞ্জ নিলাম’, বললেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী

২০২২ সালে উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচনে ১০০টি আসনে প্রার্থী দিতে চাইছে ওয়েইসির দল অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন (এআইএমআইএম)।

যোগী আদিত্যনাথ ও আসাদউদ্দিন ওয়েইসি

যোগী আদিত্যনাথ ও আসাদউদ্দিন ওয়েইসি ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৪ জুলাই ২০২১ ১৭:৪৭
Share: Save:

আসাদউদ্দিন ওয়েইসির মন্তব্যের ২৪ ঘণ্টার মধ্যেই তাঁকে জবাব দিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ওয়েইসির চ্যালেঞ্জ তিনি গ্রহণ করেছেন বলেই জানিয়েছেন। যোগীর দাবি, আরও একবার উত্তরপ্রদেশে বিজেপি সরকার ক্ষমতায় আসবে। এই বিষয়ে কোনও সন্দেহ নেই।

Advertisement

রবিবার যোগী বলেন, ‘‘ওয়েইসিজি জাতীয় নেতা। দেশের বিভিন্ন জায়গায় গিয়ে নিজের দলের প্রচার করে গ্রহণ যোগ্যতা বাড়ানোর চেষ্টা করছেন তিনি। যদি উনি চ্যালেঞ্জ করেন তা হলে বিজেপি কর্মীরা ওঁর চ্যালেঞ্জ গ্রহণ করছেন। এই বিষয়ে কোনও সন্দেহ নেই যে বিজেপি ফের উত্তরপ্রদেশে ক্ষমতায় আসছে।’’ তিনি আরও জানান, কেন্দ্রীয় নেতৃত্ব তাঁদের ৩০০-র বেশি আসনের লক্ষ্যমাত্রা দিয়েছে। সেই লক্ষ্য পূরণ হবে বলেই দাবি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর।

শনিবার ওয়েইসি দাবি করেছিলেন উত্তরপ্রদেশে আর ক্ষমতায় আসবে না বিজেপি। তিনি বলেন, ‘‘আমরা যোগী আদিত্যনাথকে আরও একবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী পদে বসতে দেব না। আমরা কঠিন পরিশ্রম করলে কোনও কিছুই অসম্ভব নয়। আমাদের লক্ষ্য বিজেপি-কে আর ক্ষমতায় আসতে না দেওয়া।’’

Advertisement

২০২২ সালে উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচনে ১০০টি আসনে প্রার্থী দিতে চাইছে ওয়েইসির দল অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন (এআইএমআইএম)। ওম প্রকাশ রাজভরের নেতৃত্বাধীন সুহেলদেব ভারতীয় সমাজ পার্টির সঙ্গে জোট করেছে তারা। অন্য দিকে ৪০৩ আসন বিশিষ্ট উত্তরপ্রদেশে ফের ক্ষমতায় আসার বিষয়ে নিশ্চিত বলেই দাবি করেছে বিজেপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.