Advertisement
২০ এপ্রিল ২০২৪
Digvijaya Singh

কংগ্রেসের সভাপতি হওয়ার লড়াইয়ে এ বার দিগ্বিজয়ও, মনোনয়নপত্র জমা দিতে পারেন শুক্রবার

আগামী ১৭ অক্টোবর কংগ্রেসের সভাপতি নির্বাচন। ৩০ সেপ্টেম্বর জমা দেওয়ার জন্য মনোনয়নপত্র তোলার শেষ দিন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা হলে ১৯ অক্টোবর ভোট গণনা হবে।

দিগ্বিজয় সিংহ।

দিগ্বিজয় সিংহ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৫:০৫
Share: Save:

কংগ্রেস সভাপতি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন প্রবীণ কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংহও। আগে এ নিয়ে জল্পনা তৈরি হলেও, মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রীর তরফে কোনও কিছু স্পষ্ট করা হয়নি। বৃহস্পতিবার দিগ্বিজয় জানিয়েছেন, তিনি দিল্লিতে কংগ্রেসের সদর দফতরে গিয়ে মনোনয়নপত্র নিয়ে এসেছেন। শুক্রবার জমাও দেবেন।

দিগ্বিজয়ের দাবি, কংগ্রেস সভাপতি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে গান্ধী পরিবারের সঙ্গে তিনি কোনও আলোচনা করেননি। একক সিদ্ধান্তেই তিনি প্রতিদ্বন্দ্বিতার কথা ভাবছেন। শশী তারুর, অশোক গহলৌত এবং দিগ্বিজয়কে নিয়ে সভাপতি নির্বাচনে কি ত্রিমুখী প্রতিদ্বন্দ্বিতা হবে? দিগ্বিজয়ের জবাব, “৮ অক্টোবর মনোনয়ন প্রত্যাহারের দিন পর্যন্ত অপেক্ষা করুন। উত্তর পাওয়া যাবে।”

আগামী ১৭ অক্টোবর কংগ্রেসের সভাপতি নির্বাচন। ৩০ সেপ্টেম্বর জমা দেওয়ার জন্য মনোনয়নপত্র তোলার শেষ দিন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা হলে ১৯ অক্টোবর ভোট গণনা হবে। সর্বসম্মতিক্রমে কেউ প্রার্থী হলে ১৭ অক্টোবরই জানা যাবে, সনিয়া গান্ধীর পর কংগ্রেসের হাল ধরবেন কে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Digvijaya Singh Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE