Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Drug Smuggling

পুণে থেকে বাজেয়াপ্ত ১০০ কোটির মাদক! লবণের ব্যবসার আড়ালে চলছিল পাচারকাজ

পুলিশ সূত্রে খবর, গত কয়েক দিন ধরেই পুণের বিভিন্ন এলাকায় নেশা করার ওষুধের চাহিদা বেড়ে গিয়েছিল। মূলত অল্পবয়সিদের মধ্যে এই ওষুধের চাহিদা বেড়েছে।

তিন মাদক পাচারকারী গ্রেফতার। ছবি: সংগৃহীত।

তিন মাদক পাচারকারী গ্রেফতার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৪৪
Share: Save:

লবণের ব্যবসার আড়ালে রমরমিয়ে চলছিল মাদকের কারবার। মঙ্গলবার পুণের বিশ্রান্তওয়াড়ি-সহ বেশ কছি জায়গায় তল্লাশি চালিয়ে ১০০ কোটির মাদক বাজেয়াপ্ত করল পুলিশ। গ্রেফতার করা হয়েছে তিন জনকে।

গোপন সূত্রে খবর পেয়ে বিশ্রান্তওয়াড়ি এলাকায় লবণের একটি গুদামে হানা দেয় পুলিশ। সেখানে গিয়ে হানা দিতেই চমকে ওঠেন পুলিশ আধিকারিকরা। এক পুলিশ আধিকারিকের দাবি, গুদামের ভিতরেই রমরমিয়ে চলছিল মাদকের কারবার। সমানে থেকে বোঝার উপায়ই ছিল না যে, ওখানে লবণের ব্যবসার আড়ালে মাদকের ব্যবসাও চলছে। তল্লাশি চালিয়ে ৫২ কেজি মেফেড্রোন বাজেয়াপ্ত করা হয়েছে। এ ছাড়াও শহরের আরও কয়েকটি জায়গায় তল্লাশি চালিয়ে মাদক বাজেয়াপ্ত করা হয়।

পুলিশ সূত্রে খবর, গত কয়েক দিন ধরেই পুণের বিভিন্ন এলাকায় নেশা করার ওষুধের চাহিদা বেড়ে গিয়েছিল। মূলত অল্পবয়সিদের মধ্যে এই ওষুধের চাহিদা বেড়েছে। বিভিন্ন এলাকা থেকে গোপন সূত্রে পুলিশের কাছে এই ওষুধ বিক্রির খবর আসছিল। এই খবর পাওয়ার পরই পুলিশ কমিশনার অমিতেশ কুমার মাদক পাচারকারীদের বিরুদ্ধে পদক্ষেপ করার নির্দেশ দেন।

পুলিশ কমিশনারের নেতৃত্বে পুণে পুলিশ এবং অপরাধদমন শাখার একটি দল শহরের বেশ কয়েকটি জায়গায় অভিযান চালায়।সেই সময় বিশ্রান্তওয়াড়িরওই গুদামের খবর আসে তাদের কাছে। তার পরই সেখানে তল্লাশি চালিয়ে গুদাম থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার হয়। গোটা শহরে তল্লাশি চালিয়ে মোট ১০০ কোটির মাদক বাজেয়াপ্ত করা হয়েছে বলে পুলিশ কমিশনার জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug Smuggling Pune
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE