Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Man shot at point blank range

কন্যাকে নিয়ে বেরিয়ে মাথায় গুলি খেলেন বাবা, সিসিটিভি বন্দি উত্তরপ্রদেশের দুষ্কৃতী-রাজ

রবিবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ মাথায় গুলি করা হয় শোয়েবের। সেই সময় সঙ্গে ছিল তাঁর মেয়ে। আশঙ্কাজনক অবস্থায় শোয়েব ভর্তি হাসপাতালে। পুলিশ এখনও এই ঘটনায় যুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

representational image

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৩ ১০:০৫
Share: Save:

উত্তরপ্রদেশে দুষ্কৃতী দাপট অব্যাহত। এ বার ভরসন্ধ্যায় মাথায় গুলি খেয়ে গেলেন যুবক। যে সময় তাঁকে গুলি করা হয়, তখন তাঁর কাঁধে ছিল তাঁর ছোট মেয়ে। দু’জনে সান্ধ্যভ্রমণে বেরিয়েছিলেন। ঘটনাটি ঘটেছে শাহজাহানপুরে। আশঙ্কাজনক অবস্থায় ২৮ বছর বয়সি ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এখনও অধরা দুষ্কৃতীরা। গোটা ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

সিসিটিভি ক্যামেরায় ধরা প়ড়েছে, গত রবিবার বিকেলের পর ছোট মেয়েকে কাঁধে তুলে হাঁটছিলেন ২৮ বছরের শোয়েব। কিছু ক্ষণ হাঁটার পর একটি বাইক তাঁকে অতিক্রম করে কিছুটা দূর এগিয়ে থেমে যায়। বাইক আরোহীরা পিছন ফিরে শোয়েবের দিকে তাকিয়ে থাকেন। সেই সময় তৃতীয় এক ব্যক্তি দৌড়ে এসে খুব কাছ থেকে শোয়েবের মাথায় গুলি করেন। শোয়েবকে গুলি মেরেই বন্দুকধারী দৌড়ে বাইকের কাছে পৌঁছন। তার পর তিন জনে ওই বাইকে বসে চম্পট দেয়।

সিসিটিভিতে আরও ধরা প়ড়েছে, শোয়েব মাথায় গুলি খেয়ে মাটিতে লুটিয়ে পড়ছেন। কাঁধে বসে থাকা ছোট মেয়েও হুমড়ি খেয়ে মাটিতে পড়ে যাচ্ছে। গুলির আওয়াজ পেয়ে আশপাশ থেকে স্থানীয়েরা ছুটে আসেন। তাঁরাই শোয়েবের মেয়েকে উদ্ধার করেন। শোয়েবকে তড়িঘড়ি নিকটবর্তী হাসপাতালে পাঠানো হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বরেলির হাসপাতালে স্থানান্তরিত করানো হয়। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় বরেলির হাসপাতালে ভর্তি রয়েছেন শোয়েব।

শাহজাহানপুরের পুলিশ সুপার অশোক মিনা জানিয়েছেন, গত ১৩ অগস্ট সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ঘটনাটি ঘটে। তিনি জানিয়েছেন, ঘটনার সিসিটিভি ফুজেট খতিয়ে দেখা হচ্ছে। তবে ঘটনার পর ৪৮ ঘণ্টা কাটতে চললেও এখনও এক জন দুষ্কৃতীকেও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Firing Shootout
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE