Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

কিশোরীকে গণধর্ষণ লখনউয়ে, সাহায্য চেয়ে ফের ধর্ষিতা

সংবাদ সংস্থা
লখনউ ১০ ডিসেম্বর ২০১৭ ২০:৫২
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

গণধর্ষণের আরও একটি ঘটনা। এ বার লখনউয়ে।

এক ১৬ বছরের কিশোরীর অভিযোগ, দুই যুবক মিলে ধর্ষণ করে তাঁকে রাস্তার ধারে ফেলে যায়। তার পর তাঁকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য এক পথচারীর সাহায্য চাইলে সেও ধর্ষণ করে ওই কিশোরীকে।

শনিবারের ঘটনা, লখনউ থেকে একটু দূরে সরোজিনী নগর গ্রামে।

Advertisement

ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে পুলিশ এক জনকে গ্রেফতার করেছে। বাকি দু’জনের হদিশ মেলেনি এখনও।

পুলিশের কাছে লিখিত ভাবে ওই কিশোরী জানিয়েছেন, ক্যানসার থেকে সেরে ওঠার পর দিনকয়েক হল তিনি বাড়ি থেকে বেরতে শুরু করেছিলেন। শনিবার সন্ধ্যায় তিনি গিয়েছিলেন বাড়ির কাছেই একটি বাজারে। বাজারেই শুভম নামে এক পরিচিত যুবকের সঙ্গে দেখা হয়ে যায় ওই কিশোরীর। শুভম তাঁকে বাইকে চাপিয়ে বাড়িতে পৌঁছে দেবে বলে। শুভমের কথা শুনে তার বাইকে চেপে বসেন ওই কিশোরী। কিন্তু শুভম কিশোরীকে চাপিয়ে বাইকটি নিয়ে চলে যায় অন্যত্র। সেখানে সুমিত নামে শুভমের এক বন্ধু অপেক্ষা করছিল। শুভম আর সুমিত দু’জনে মিলে ওই কিশোরীকে ধর্ষণ করে রাত ১১টা নাগাদ তাকে সেখানে ফেলে চলে যায়। কিছু ক্ষণ পর মোটরসাইকেলে চেপে ওই রাস্তায় এসে পৌঁছন স্থানীয় এক কনট্রাক্টর। কিশোরী ওই কনট্রাক্টরকে তাঁর বাড়িতে পৌঁছে দেওয়ার অনুরোধ করেন। বীরেন্দ্র যাদব নামে ওই কনট্রাক্টরও তাঁকে ধর্ষণ করেন বলে ওই কিশোরীর অভিযোগ।

আরও পড়ুন- ১৩ বছরের কিশোরীকে ধর্ষণ করে ভিডিও তুলে গ্রেফতার​

আরও পড়ুন- পাঁচ বছরের শিশুকে ধর্ষণ করে, যৌনাঙ্গে লাঠি ঢুকিয়ে খুন হরিয়ানায়​

রাত দু’টো নাগাদ স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে পুলিশ খবর পায়, রাস্তায় এক কিশোরীকে প্রায় অচৈতন্য অবস্থায় শুয়ে থাকতে দেখা গিয়েছে। পুলিশ কিশোরীকে উদ্ধার করে তাঁর বাড়িতে পৌঁছে দেয়। পুলিশ কনট্রাক্টর বীরেন্দ্র যাদবকে গ্রেফতার করেছে। তবে শুভম ও সুমিতের খোঁজ এখনও পায়নি পুলিশ।

পুলিশকর্তা ললিত প্রসাদ সিংহ জানিয়েছেন, গত ৫ বছর ধরে ব্লাড ক্যানসারে ভুগছিলেন ওই কিশোরী। দিনকয়েক আগে তিনি ছাড়া পান লখনউয়ের একটি হাসপাতাল থেকে।



Tags:

আরও পড়ুন

Advertisement