Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

উত্ত্যক্ত করছিল, ইভটিজারকে যা করলেন ছাত্রীরা…

ভিডিয়োটি উত্তরপ্রদেশের বাগপতেরধরম সিংহ সরস্বতী বালিকা ইন্টার কলেজের। ভিডিয়োতে যে যুবককে পেটাতে দেখা যাচ্ছে তিনি এক জন ইভটিজার।

সংবাদ সংস্থা
লখনউ ১১ ডিসেম্বর ২০১৮ ১৩:৫৮
Save
Something isn't right! Please refresh.
ছাত্রীরা লাঠি দিয়ে পেটাচ্ছেন অভিযুক্তকে।

ছাত্রীরা লাঠি দিয়ে পেটাচ্ছেন অভিযুক্তকে।

Popup Close

আগে আগে এক যুবক দৌড়চ্ছেন, পিছনে পিছনে ছুটছেন চার-পাঁচ জন তরুণী। প্রত্যেকেই কলেজের পোশাক পরা। হাতে ডান্ডা এবং মুখ ঢাকা ছিল প্রত্যেকেরই। এর পরই যুবককে ঘিরে ধরে শুরু হল বেদম মার। সপাসপ লাঠির বাড়ি পড়ছে, আর মাফ চাইছেন ওই যুবক। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোমবার।

ভিডিয়োটি উত্তরপ্রদেশের বাগপতেরধরম সিংহ সরস্বতী বালিকা ইন্টার কলেজের। ভিডিয়োতে যে যুবককে পেটাতে দেখা যাচ্ছে তিনি এক জন ইভটিজার। অভিযোগ, প্রায় দিনই স্কুলে আসার সময় ছাত্রীদের উত্ত্যক্ত করতেন ওই যুবক ও তাঁর সঙ্গীরা।

স্কুল কর্তৃপক্ষকে এ বিষয়ে তাঁরা জানান। কিন্তু এ ব্যাপারে স্কুল কর্তৃপক্ষ কোনও পদক্ষেপ করেননি বলে অভিযোগ ছাত্রীদের। তাই নিজেরাই ইভটিজারদের উচিত শিক্ষা দেওয়ার ব্যবস্থা করেন।

Advertisement

ছাত্রীরা অপেক্ষায় ছিলেন ওই যুবককে হাতেনাতে ধরার জন্য। সুযোগও এসে যায়। কলেজ চত্বরের ভিতরেই ওই যুবককে তাড়িয়ে তাড়িয়ে পেটান ছাত্রীরা। খবর দেওয়া হয় পুলিশকে। তার পরই গ্রেফতার করা হয় ওই যুবককে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবকের নাম কপিল চৌহান।

আরও পড়ুন: ৬৮ বছর বয়সে ফের মা হতে চলেছে বিশ্বের বয়স্কতম এই পাখি

আরও পড়ুন: এই বলি সেলেবরা সমবয়সী! দেখলে বিশ্বাসই করতে পারবেন না



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement