Advertisement
০২ মে ২০২৪
New Year 2023

নতুন বছরের শুভেচ্ছায় আনন্দ, সাফল্যের কথা বললেন মোদী, ‘ভালবাসার দোকানে’র স্বপ্ন রাহুলের

নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু, কংগ্রেস নেতা রাহুল গান্ধী, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহ।

রাহুল গান্ধী এবং নরেন্দ্র মোদী।

রাহুল গান্ধী এবং নরেন্দ্র মোদী। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১১:৫৮
Share: Save:

ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী। বছরের প্রথম দিন সকালেই একটি টুইট করেন তিনি। টুইটে তিনি নতুন বছরে সকলের সুস্বাস্থ্য, আনন্দ, সাফল্য কামনা করেন। লেখেন, “নতুন বছর স্বপ্ন, আনন্দ, সাফল্যে ভরপুর হয়ে উঠুক। সকলের সুস্বাস্থ্য বজায় থাকুক।’’

নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে টুইট করেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীও। নিজের টুইটে ‘ভারত জোড়ো যাত্রা’র একটি ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, “আশা রাখি নতুন বছর ২০২৩ সালে দেশের প্রতিটি রাস্তায়, প্রতিটি গ্রামে, প্রতিটি শহরে একটি করে ভালবাসার দোকান থাকবে।”

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু তাঁর নববর্ষের শুভেচ্ছায় নতুন প্রেরণা, লক্ষ্য, অর্জনের কথা জানিয়েছেন। একই সঙ্গে তিনি একতা, সংঘবদ্ধতার পক্ষেও সওয়াল করেছেন। দেশের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহ তাঁর নতুন বছরের শুভেচ্ছাবার্তায় সকলের সুস্বাস্থ্য, শান্তি এবং উন্নতি কামনা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE