২৭ সেপ্টেম্বর ২০২২
Electronics

Great Eastern: বর্ষবরণের মরশুমে নজরকাড়া অফার নিয়ে হাজির গ্রেট ইস্টার্ন রিটেইল

গরম বাড়ার সঙ্গে সঙ্গে শীততাপ নিয়ন্ত্রিত যন্ত্রের উপরে আকর্ষণীয় অফার নিয়ে হাজির হয়েছে গ্রেট ইস্টার্ন রিটেইল প্রাইভেট লিমিটেড।

শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১৬:৩৭
Share: Save:

বর্ষবরণের শুরুতেই গরমে নাজেহাল বাংলা। দিন যত গড়াচ্ছে, গরম যেন ততই বাড়ছে। এমনিতেই ভারত গ্রীষ্মপ্রধান দেশ। তার উপর ক্রমাগত বৃক্ষছেদনের জন্য বিগত কয়েক বছরে আবহাওয়া অনেকটা বদলে গিয়েছে। বর্তমানে এত বেশি পরিমাণে গরম পড়েছে তা সহ্য করা প্রায় অসম্ভব হয়ে পড়েছে। ফলত বেড়েছে শীততাপ নিয়ন্ত্রিত যন্ত্রের চাহিদা। কারণ এই অসহনীয় তাপমাত্রায় মানুষ অসুস্থ হয়ে পড়ছেন। প্রসঙ্গত বাড়ির প্রবীণ সদস্যরা আরও সমস্যার মুখে পড়ছেন।

গরম বাড়ার সঙ্গে সঙ্গে শীততাপ নিয়ন্ত্রিত যন্ত্রের উপরে আকর্ষণীয় অফার নিয়ে হাজির হয়েছে গ্রেট ইস্টার্ন রিটেইল প্রাইভেট লিমিটেড। বিগত কয়েক দশক ধরে ইলেক্ট্রনিক সামগ্রীর জগতে নিজেদের স্থান ধরে রেখেছে গ্রেট ইস্টার্ন। দেশের বিভিন্ন রাজ্যে তাদের প্রায় ৬০টি আউটলেট রয়েছে। অন্যদিকে পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় সব মিলিয়ে মোট আউটলেটের সংখ্যা ৪০টি। শুধু এসি-ই নয়, গ্রেট ইস্টার্নের কাছে একই ছাদের তলায় রয়েছে এসি, টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন, মাইক্রো ওভেন, ওটিজি, ওয়াটার পিউরিফায়াপ, চিমনি, মোবাইল, মিক্সার-গ্রাইন্ডার, হেয়ার ড্রায়ার, ইত্যাদি বিভিন্ন ধরনের ইলেকট্রনিক সামগ্রী। পাশাপাশি এর প্রত্যেকটি জিনিসের দামও অন্যান্য দোকানের তুলনায় অনেকটাই কম। সেই সঙ্গে রয়েছে বিনামূল্য ডেলিভারি এবং ইনস্টলেশনের সুবিধাও। এছাড়া প্রতি মরশুমে রয়েছে ক্যাশব্যাক, সহজ ইএমআই এবং এক্সচেঞ্জের ব্যবস্থাও। সঙ্গে কেনাকাটি করলে প্রতিটি সামগ্রীর সঙ্গে পাওয়া যাবে আকর্ষণীয় উপহার।

এক নজরে দেখে নিন কী কী অফার রয়েছে গ্রেট ইস্টার্ন রিটেইলের ঝুলিতে —

এসির দাম শুরু হচ্ছে — ২৬,০০০ টাকা* থেকে
ফ্রিজের দাম শুরু হচ্ছে — ১১,০০০ টাকা* থেকে
ওয়াশিং মেশিনের দাম শুরু হচ্ছে — ৯,০০০ টাকা* থেকে
মোবাইলের দাম শুরু হচ্ছে — ৯,৯০০ টাকা* থেকে
মিক্সার গ্রাইন্ডারের দাম শুরু হচ্ছে — ২,০০০ টাকা* থেকে

তা হলে আর দেরি কেন? বর্ষবরণের মরশুমে ঘরে নিয়ে আসুন প্রয়োজনীয় ইলেক্ট্রনিক সামগ্রী। বিশদে জানতে ক্লিক করুন - https://www.greateasternretail.com/

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.