Advertisement
১১ মে ২০২৪
Sukesh Chandrasekhar

Jacqueline Fernandez: জ্যাকলিন ঘনিষ্ঠ পিঙ্কি এবং সুকেশকে তিহাড় জেলে মুখোমুখি বসিয়ে জেরা ইডি-র

পিঙ্কি টাকার বিনিময়ে সুরেশকে জ্যাকলিনের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন বলে অভিযোগ। জ্যাকলিনের রূপটান শিল্পীর বয়ানে তা বলা হয়েছে।

সুকেশের সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজ।

সুকেশের সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ২১:১৬
Share: Save:

প্রতারণা মামলায় ধৃত সুকেশ চন্দ্রশেখরকে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ঘনিষ্ঠ পিঙ্কি ইরানির মুখোমুখি বসিয়ে জেরা করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তদন্তকারী সংস্থা সূত্রের খবর, আদালতের অনুমতি নিয়ে শুক্রবার দিল্লির তিহাড় জেলে দু’জনকে মুখোমুখি বসিয়ে জেরা করা হয়।

পিঙ্কি এবং সুরেশ দু’জনেই বলিউডের অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের ঘনিষ্ঠ। পিঙ্কি টাকার বিনিময়ে সুরেশকে জ্যাকলিনের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন বলে অভিযোগ। জ্যাকলিনের রূপটান শিল্পী শান মুত্তাথিলের বয়ানে তা বলা হয়েছে ইডি-র একটি সূত্রে জানানো হয়েছে। ওই সূত্র জানাচ্ছে, ধৃত পিঙ্কিকে জেলাবন্দি সুরেশের সঙ্গে জেরা করে সুনির্দিষ্ট কিছু তথ্য মিলেছে।

শান তাঁর বয়ানে জানিয়েছেন, ২০২১-এর জানুয়ারিতে অ্যাঞ্জেল নামে এক মহিলা সুকেশের সঙ্গে তাঁর পরিচয় করিয়ে দেন। তখন সুকেশ নিজের নাম বলেছিলেন শেখর। এমনকি, সে সময় ‘কল স্পুফিং’ করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দফতরের কর্মী হিসেবেও দাবি করেন তিনি।

ওই প্রতারণা মামলায় সুকেশের পাশাপাশি তাঁর স্ত্রী লিনা মারিয়া পলকে আগেই গ্রেফতার করা হয়। অভিযোগ, একটি ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণা করেছিলেন সুরেশ-লিনা। সেই তদন্তের সূত্র ধরেই জ্যাকলিনের নাম উঠে আসে। অভিনেত্রীর বিরুদ্ধে লুক আউট নোটিসও জারি হয়।

ইডি-র দাবি, প্রতারণায় অভিযুক্ত সুকেশ চারটি পার্সি বিড়াল (যার মধ্যে একটির মূল্য ৯ লক্ষ টাকা), ঘোড়া, গয়নাগাটি, চিনামাটির তৈরি বাসনপত্র উপহার দিয়েছিলেন জ্যাকলিনকে। সুকেশ অভিনেত্রী নোরা ফতেহিকেও দামি গাড়ি উপহার দিয়েছিলেন বলে অভিযোগ। এই মামলার জেরে দু’বার মুম্বইয়ে জিজ্ঞাসাবাদের জন্য ইডির দফতরে হাজিরা দিয়েছিলেন শ্রীলঙ্কার নাগরিক জ্যাকলিন। তাঁর বয়ানও রেকর্ড করা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE