Advertisement
১৪ জুন ২০২৪
Narenra Modi

Narendra Modi: ‘সংবিধানে অগাধ জ্ঞান’, ধনখড়ে আস্থা জানিয়ে টুইট প্রধানমন্ত্রীর

উপরাষ্ট্রপতি পদে জগদীপ ধনখড়ের নাম প্রস্তাব করেছে এনডিএ। বাংলার রাজ্যপালের উপর আস্থা রেখে টুইট করেছেন প্রধানমন্ত্রী মোদী।

আস্থা জানিয়ে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আস্থা জানিয়ে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ২১:৪৪
Share: Save:

উপরাষ্ট্রপতি পদে বাংলার রাজ্যপাল জগদীপ ধনখড়ের নাম প্রস্তাব করেছে এনডিএ। শনিবার রাতে ওই নাম ঘোষণা করেন বিজেপি সভাপতি জে পি নড্ডা। তার পরেই উপরাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে ধনখড়ের উপর আস্থা জানিয়ে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

মোদী টুইটারে লিখেছেন, ‘আমাদের দেশের সংবিধান বিষয়ে অসাধারণ জ্ঞান রয়েছে শ্রী জগদীপ ধনখড়জির। পরিষদীয় কাজকর্মেও তিনি দক্ষ। আমি নিশ্চিত যে, রাজ্যসভায় তিনি দারুণ নেতৃত্ব দেবেন এবং জাতীয় উন্নয়নের স্বার্থে সংসদের উচ্চকক্ষের কাজ পরিচালনা করবেন।’

ধনখড়কে অভিনন্দন জানিয়ে টুইট করেছেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংহ। তিনি লিখেছেন, ‘এনডিএর উপরাষ্ট্রপতি পদপ্রার্থী হওয়ার জন্য শ্রী জগদীপ ধনখড়কে অভিনন্দন। তিনি এক জন কৃষকের সন্তান, যাঁর দেশের আইন এবং সংবিধান বিষয়ে অগাধ জ্ঞান। বহু বছর জনগণের সেবায় রয়েছে। তাঁর অভিজ্ঞতা ভারতকে সমৃদ্ধ করবে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narenra Modi Jagdeep dhakhar NDA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE