Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

এলজেপি-তে ভাঙন-পর্বের মাঝেই যৌন নির্যাতনে অভিযুক্ত চিরাগের সাংসদ-তুতোভাই প্রিন্স

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ১৭ জুন ২০২১ ১৫:২৩
প্রিন্স রাজ পাসোয়ান।

প্রিন্স রাজ পাসোয়ান।
ফাইল চিত্র।

ভাইপো চিরাগ পাসোয়ান এবং কাকা পশুপতি কুমার পারসের বিরোধের জেরে ভাঙন ধরেছে লোক জনশক্তি পার্টি (এলজেপি)-তে। আর তারই মধ্যে নতুন করে শিরোনামে এল প্রয়াত রামবিলাস পাসোয়ানের গড়া দলের নাম। এলজেপি সাংসদ প্রিন্স রাজ পাসোয়ানের বিরুদ্ধে দিল্লির কনট প্লেস থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন দিল্লির এক তরুণী। অভিযোগ, কয়েক মাস আগে তাঁকে মাদক খাইয়ে অচৈতন্য করে ধর্ষণ করেছেন প্রিন্স।

সমস্তিপুরের সাংসদ প্রিন্স পাসোয়ান পরিবারের সদস্য। সম্পর্কে চিরাগের তুতো ভাই এবং পশুপতি ভাইপো। তাঁর বাবা রামচন্দ্র ছিলেন রামবিলাসের ছোট ভাই। রামচন্দ্রের প্রয়াণের পর ২০১৯-এর অক্টোবরে উপনির্বাচনে দাঁড়িয়ে জেতেন প্রিন্স। এলজেপি-র ভাঙন-পর্বে জেঠু পশুপতির সঙ্গেই রয়েছেন তিনি।

অভিযোগকারী তরুণী এলজেপি-র মহিলা নেত্রী। তাঁর দাবি, কয়েক মাস আগে প্রিন্স জলের সঙ্গে মাদক খাইয়ে যৌন নির্যাচন করেছিল তাঁকে। গত ১৫ জুন দিল্লি পুলিশের কাছে দায়ের করা ৩ পাতার অভিযোগপত্রে নির্যাতিতা জানিয়েছেন, এ বিষয়ে দলের সভাপতি চিগাগের কাছেও অভিযোগ জানিয়েছিলেন তিনি। ঘটনাচক্রে, সম্প্রতি চিরাগ একটি টুইটে দাবি করেন, গত ২৯ মার্চ পশুপতিকে চিঠি লিখে প্রিন্সের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগের কথা জানিয়েছিলেন তিনি।

Advertisement

আরও পড়ুন

Advertisement