Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Air India Flight

বৃদ্ধার গায়ে প্রস্রাব! মাঝ আকাশে বিমানে ‘অভদ্রতা’র অভিযোগ মত্ত যুবকের বিরুদ্ধে

মত্ত অবস্থায় বৃদ্ধার গায়ে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। বিচার চেয়ে টাটাকে চিঠি লিখলেন বৃদ্ধা যাত্রী। অভিযোগ, বিনা বাধায় ওই যুবককে বিমান থেকে নেমে যেতে দেওয়া হয়েছে।

মত্ত অবস্থায় বৃদ্ধার গায়ে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ যুবকের বিরুদ্ধে।

মত্ত অবস্থায় বৃদ্ধার গায়ে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ যুবকের বিরুদ্ধে। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১০:৫৭
Share: Save:

দিল্লিগামী বিমানে অশ্লীল আচরণের অভিযোগ। বিচার চেয়ে টাটাকে চিঠি লিখলেন বৃদ্ধা যাত্রী। মত্ত অবস্থায় তাঁর গায়ে এক যুবক প্রস্রাব করে দিয়েছিলেন বলে জানিয়েছেন তিনি। কিন্তু অভিযোগ, বিনা বাধায় ওই যুবককে বিমান থেকে নেমে যেতে দেওয়া হয়েছে। তাঁর কোনও শাস্তি হয়নি।

টাটা গ্রুপের চেয়ারম্যান এন চন্দ্রশেখরনকে চিঠি লিখেছেন ওই বৃদ্ধা। চিঠিতে তিনি জানিয়েছেন, গত ২৬ নভেম্বর নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার বিমানে ছিলেন তিনি। মধ্যাহ্নভোজের পর মত্ত অবস্থায় এক যুবক তাঁর আসনের দিকে এগিয়ে আসেন। অভিযোগ, তিনি পোশাক খুলে প্রকাশ্যেই তাঁর গায়ে প্রস্রাব করেন। প্রস্রাবের পরেও পোশাক খোলা অবস্থায় সেখানে দাঁড়িয়েছিলেন বেশ কিছু ক্ষণ।

চিঠিতে বৃদ্ধা জানিয়েছেন, তিনি বিমানকর্মীদের ডেকে জানান, প্রস্রাবে তাঁর আসন, জুতো এবং পোশাক ভিজে গিয়েছে। তখন তাঁকে অন্য পোশাক এবং জুতো দেওয়া হয়। বেশ কিছু ক্ষণ অন্য আসনে বসিয়ে রাখা হয়। অনেক পরে তাঁর আসন পরিষ্কার করা হলে সেখানে ফিরে আসেন বৃদ্ধা। বিমান থেকে নেমে যাওয়ার পরেও তাঁকে কোনও রকম সহায়তা করা হয়নি বলে অভিযোগ। বৃদ্ধা জানিয়েছেন, ওই যুবকের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হয়নি। তাই সুবিচার চেয়ে তিনি টাটাকে চিঠি লিখেছেন।

এয়ার ইন্ডিয়ার এক আধিকারিক জানিয়েছেন, নিয়ম মেনে বিমানকর্মীদের গোটা বিষয়টি চালককে জানানো উচিত ছিল। বিমান থেকে নেমে ওই যাত্রীকে নিরাপত্তারক্ষীদের হাতে তুলে দেওয়া উচিত ছিল। কেন তা করা হয়নি, খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Air India Flight Urinating Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE