Advertisement
২৭ এপ্রিল ২০২৪
arrest

পিস্তল দিয়ে কেক কেটে জন্মদিন উদ্‌যাপনের ভিডিয়ো পোস্ট! দিল্লিতে গ্রেফতার যুবক

পুলিশ জানিয়েছে, সমাজমাধ্যমে ভিউ এবং অনুগামীর সংখ্যা বাড়ানোর জন্য পিস্তল দিয়ে কেক কেটেছিলেন, এমনই দাবি করেছেন অভিযুক্ত।

Arrest

অভিযুক্তের কাছ থেকে দেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৭:৫৬
Share: Save:

পিস্তল দিয়ে কেক কেটে জন্মদিন পালন করে পুলিশের হাতে গ্রেফতার হলেন এক যুবক। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিল্লির নেব সরাই এলাকায়।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম অনিকেত ওরফে অনিশ। তাঁর বাড়ি সঙ্গম বিহারে। এর আগেও অনিশের বিরুদ্ধে একটি মামলা রুজু হয়েছে মালব্য নগর থানায়। এই ঘটনা একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। অনিশ নিজেই সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছেড়েছিলেন বলে পুলিশ সূত্রে খবর।

সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, এক যুবক পিস্তল দিয়ে কেক কাটছেন। আর সেই কেক কাটার সঙ্গে বাজি ফাটানো হচ্ছে। ভিডিয়োটি পুলিশের হাতে পৌঁছতেই অভিযুক্তের খোঁজ শুরু হয়। শনিবার অনিশের খোঁজ পেয়ে নেব সরাই থেকে গ্রেফতার করেছে পুলিশ।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, বৃহস্পতিবার তাঁদের কাছে খবর আসে নেব সরাই এলাকায় এক দুষ্কৃতী পিস্তল নিয়ে ঘুরে বেড়াচ্ছে। সেই ঘটনার ভিডিয়ো পর দিন পুলিশের হাতে পৌঁছয়। তার পরই ওই দুষ্কৃতীর খোঁজ শুরু হয়। নেব সরাই থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের কাছ থেকে একটি দেশি পিস্তল, দু’টি কার্তুজ উদ্ধার হয়েছে।

পুলিশ জানিয়েছে, সমাজমাধ্যমে ভিউ এবং অনুগামীর সংখ্যা বাড়ানোর জন্য পিস্তল দিয়ে কেক কেটেছিলেন, এমনই দাবি করেছেন অভিযুক্ত। শুধু তাই-ই নয়, দুষ্কৃতী হিসাবে নিজের পরিচিতি দ্রুত বাড়াতে সমাজমাধ্যমকেই বেছে নিয়েছিলেন তিনি। সেই ভিডিয়ো পোস্ট করেই শেষমেশ শ্রীঘরে ঠাঁই হল অভিযুক্তের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE