Advertisement
০২ মার্চ ২০২৪
Hyderabad

হায়দরাবাদে মঞ্চে উঠে হিমন্ত বিশ্বশর্মার মাইক খুলে নেওয়ার চেষ্টা টিআরএস সমর্থকের

চন্দ্রশেখর রাওকে কটাক্ষ করে অসমের মুখ্যমন্ত্রী বলেন, “চন্দ্রশেখর রাও বিজেপি-মুক্ত রাজনীতির কথা বলেন। কিন্তু আমরা পরিবার-মুক্ত রাজনীতির কথা বলি।”

ঘটনাস্থলের ছবি। ভিডিয়ো থেকে প্রাপ্ত।

ঘটনাস্থলের ছবি। ভিডিয়ো থেকে প্রাপ্ত।

নিজস্ব প্রতিবেদন
হায়দরাবাদ শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪৫
Share: Save:

মঞ্চে বক্তৃতা করতে উঠেছিলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। সেই সময়ই জনৈক ব্যক্তি মঞ্চে উঠে হিমন্তের সামনে থাকা মাইকটি খুলে নিতে উদ্যত হন। রাগত ভঙ্গিতে হিমন্তের উদ্দেশে কিছু বলতেও দেখা যায় তাঁকে। ঘটনাটি ঘটেছে শুক্রবার, হায়দরাবাদে। সেখানকার ভাগ্যনগর গণেশ উৎসব সমিতির গণেশ উৎসবে যোগ দিয়েছিলেন হিমন্ত। পরে সেই ব্যক্তিকে মঞ্চ থেকে দ্রুত নামিয়ে দেওয়া হয়। কিছুটা হতচকিত হয়ে পড়তে দেখা যায় হিমন্তকেও।

পরে জানা যায়, ওই ব্যক্তি তেলঙ্গানার শাসক দল টিআরএস-এর সমর্থক। তাঁর গলায় টিআরএস-এর দলীয় রঙের উত্তরীয় পরে মঞ্চে উঠেছিলেন। প্রসঙ্গত, শুক্রবারই হায়দরাবাদের একটি অনুষ্ঠানে যোগ দিয়ে টিআরএস-এর কড়া সমালোচনা করেন। তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওকে কটাক্ষ করে অসমের মুখ্যমন্ত্রী বলেন, “চন্দ্রশেখর রাও বিজেপি-মুক্ত রাজনীতির কথা বলেন। কিন্তু আমরা পরিবার-মুক্ত রাজনীতির কথা বলি। আমরা দেখছি কীভাবে মুখ্যমন্ত্রীর ছেলে এবং মেয়ে প্রশাসন চালাচ্ছেন।” দেশের রাজনীতি পরিবারবাদ-মুক্ত হওয়া প্রয়োজন বলেও জানিয়েছেন হিমন্ত।

পরের একটি অনুষ্ঠানে গিয়ে হিমন্ত বলেন, সরকার মানুষ এবং দেশের জন্য হওয়া উচিত, পরিবারের জন্য নয়। বছর ঘুরলেই তেলঙ্গানায় বিধানসভা নির্বাচন। তার পর ২০২৪ সালে লোকসভা নির্বাচন। সেখানে টিআরএস-এর প্রধান প্রতিদ্বন্দ্বী কেন্দ্রের শাসকদল বিজেপি। ইদানীং বিজেপি বিরোধী জোট গঠনে সক্রিয় ভূমিকা নিতে দেখা যাচ্ছে চন্দ্রশেখর রাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE