Advertisement
০৫ মে ২০২৪
Pune

Pune: হাইওয়েতে ফিল্মি কায়দায় গাড়ি ধাওয়া করে ডাকাতি, লুট করা হল তিন কোটিরও বেশি টাকা

বৃহস্পতিবার গভীর রাতে পুণে-সোলাপুর হাইওয়ের এই দৃশ্য সিনেমার ‘অ্যাকশন’ দৃশ্যকে মনে করাবে।

কী কারণে গাড়িতে এত টাকা নিয়ে যাওয়া হচ্ছিল, তদন্তে পুলিশ।

কী কারণে গাড়িতে এত টাকা নিয়ে যাওয়া হচ্ছিল, তদন্তে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ১৪:৪৩
Share: Save:

হাইওয়ে ধরে ভীম গতিতে দৌড়চ্ছে তিনটি গাড়ি ও দু’টি বাইক। একটি গাড়িকে ধাওয়া করেছে অন্য গাড়িগুলি। মাঝেমধ্যে চলছে গুলিবর্ষণ। বৃহস্পতিবার গভীর রাতে পুণে-সোলাপুর হাইওয়ের এই দৃশ্য সিনেমার ‘অ্যাকশন’ দৃশ্যকে মনে করাবে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, বৃহস্পতিবার রাত দুটো নাগাদ মহারাষ্ট্রের পুণের ইন্দপুরে প্রথমে দুই ব্যক্তির গাড়ি দাঁড় করানোর চেষ্টা করে ডাকাতের দল। লোহার রড হাতে চার অজ্ঞাতপরিচয় যুবক গাড়িটি থামানোর চেষ্টা করেন। কিন্তু গতি বাড়িয়ে পালায় গাড়িটি। এর পর ওই গাড়িটি ধাওয়া করে ডাকাত দল।

দুটি বাইক ও দুই গাড়ি নিয়ে ধাওয়া করে ডাকাত দলটি। প্রায় কয়েক কিলোমিটার রাস্তা ধরে এ ভাবেই এগোতে থাকে গাড়িগুলি। শেষে বাইকে থাকা দুই যুবক গাড়িটি লক্ষ্য করে গুলি চালান। তার পরই ধাওয়া করা গাড়িটি ধরে ফেলে ডাকাত দল। গাড়ি থেকে দুই ব্যক্তিকে বার করে মারধর করা হয় বলে অভিযোগ। তার পর তাঁদের থেকে নগদ ৩ কোটি ৬০ লক্ষ টাকা লুট করে চম্পট দেয় ডাকাত বাহিনী, এমনই অভিযোগ উঠেছে।

যে দুই ব্যক্তির থেকে টাকা লুট করা হয়েছে, তাঁদের নাম ভবেশকুমার পটেল ও বিজয়ভাই। কী কারণে এই পরিমাণ নগদ টাকা তাঁরা গাড়িতে করে নিয়ে যাচ্ছিলেন, তা স্পষ্ট হয়নি। হাওয়ালা চক্রের সঙ্গে তাঁদের যোগ থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pune national news Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE