Advertisement
০৮ মে ২০২৪
Bihar

Mysterious Animal: কুকুর, শিয়াল না কি অন্য কিছু? ‘রহস্যময়’ প্রাণীকে ঘিরে শোরগোল

তর তর করে যে ভাবে তাক বেয়ে উঠতে দেখা যাচ্ছে প্রাণীটিকে। সেটিকে দেখে কুকুর, শিয়াল বা বেজি বলে যে দাবি করা হচ্ছে, তা আবার খণ্ডন করেছেন অনেকেই।

এই অদ্ভুতদর্শন প্রাণীকে গিরে রহস্য বাড়ছে। ছবি সৌজন্য টুইটার।

এই অদ্ভুতদর্শন প্রাণীকে গিরে রহস্য বাড়ছে। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
মুজফফরপুর শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ১৩:২৯
Share: Save:

চারদিকে ছড়িয়ে-ছিটিয়ে পুরনো জিনিস। পরিত্যক্ত এমনই একটি বাড়িতে অদ্ভুতদর্শন এক প্রাণীর দেখা মেলায় শোরগোল পড়ে গিয়েছে বিহারের মুজফফরপুরে।

অনেকটা কুকুরের মতো দেখতে, শরীরে কোনও রোম নেই। তরতর করে তাক বেয়ে উঠে যাচ্ছে। অনেকে আবার শিয়াল বলেও দাবি করেছেন। কিন্তু অদ্ভুতদর্শন এই প্রাণীকে ঘিরে নানা মত তৈরি হয়েছে। কেউ দাবি করছেন কুকুর, কেউ আবার শিয়াল, কিছু অংশ আবার ওই প্রাণীকে বেজি বলে দাবি করেছেন। কিন্তু অদ্ভুতদর্শন এই প্রাণীকে ঘিরে রহস্য ক্রমশ ঘনীভূত হচ্ছে।

তরতর করে যে ভাবে তার বেয়ে উঠতে দেখা যাচ্ছে প্রাণীটিকে, তা দেখে কুকুর, শিয়াল বা বেজি বলে যে দাবি করা হচ্ছে, সেই দাবিকে আবার খণ্ডন করেছেন অনেকেই।

নেটমাধ্যমে ওই প্রাণীর ছবি ছড়িয়ে পড়তেই এক টুইটার গ্রাহক বলেছেন, ‘ওটা রোমহীন সিভেট ক্যাট।’ আবার অন্য এক জন বলেছেন, ‘ওটা হায়না।’ এক জন আবার কৌতুকের সুরে বলেছেন, ‘কুকুর, সাপ এবং নেকড়ের মিশ্রণ এই প্রাণী।’

তবে প্রাণীটি কি, কোথা থেকে এল, তা নিয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। অদ্ভুতদর্শন ওই প্রাণীর খবর ছড়িয়ে পড়তেই সেটিকে দেখার জন্য ভিড় উপচে পড়ে। খবর গিয়েছে বন দফতরের কাছেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar Muzaffarpur Mysterious Animal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE