Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১০ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বিমানে মহিলা সহযাত্রীর পাশে বসে হস্তমৈথুন, গ্রেফতার অনাবাসী ভারতীয়

জানা গিয়েছে, অনাবাসী ভারতীয়ের অশালীন আচরণ নিয়ে ওই মহিলা অভিযোগ জানিয়েছিলেন বিমানকর্মীদের কাছে। অভিযোগ, তাতে সেরকম কোনও ব্যবস্থাই নেওয়া হয়নি।

সং‌বাদ সংস্থা
নয়াদিল্লি ২১ মে ২০১৮ ১০:২৮
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

Popup Close

দিন কয়েক আগেই শ্যামবাজারের কাছে চলন্ত বাসের মধ্যে হস্তমৈথুনের ঘটনায়তোলপাড় পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার হবহু একই ঘটনা ঘটল মাঝ আকাশে। বিমানের মধ্যেই।

অভিযুক্তের নাম প্রকাশ্যে আনা হয়নি ঠিকই। তবে জানা গিয়েছে, তিনি রাশিয়ার পাসপোর্টধারী এক অনাবাসী ভারতীয়। বয়স কমকরে ৫৮। রবিবার ইস্তানবুল থেকে দিল্লিগামী বিমানে তিনি বসেছিলেন এক মহিলা সহযাত্রীর পাশে। মহিলা অভিযোগ, তাঁর পাশে বসেই ওই ব্যক্তি আচমকা প্যন্টের চেন খুলে হস্তমৈথুন করতে শুরু করেন।

এ ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় পড়ে গিয়েছে। অনেকেই বলছেন, মাঝ আকাশ আর চলন্ত বাসের মধ্যে আর কোনও পার্থক্য নেই। বিকৃত মনস্করা সব জায়গাতেই সক্রিয়। যার ফলে মহিলাদের পড়তে হচ্ছে অপ্রীতিকর পরিস্থিতির মুখে। জানা গিয়েছে, অনাবাসী ভারতীয়ের অশালীন আচরণ নিয়ে ওই মহিলা অভিযোগ জানিয়েছিলেন বিমানকর্মীদের কাছে। অভিযোগ, তাতে সেরকম কোনও ব্যবস্থাই নেওয়া হয়নি। কিছু ক্ষণ পরে ওই ব্যক্তি অন্য একটি আসনে সরে যান।

Advertisement

আরও প়ডুন: গোহত্যার অভিযোগে পিটিয়ে খুন মধ্যপ্রদেশে

আরও পড়ুন: বিয়ের দিনে সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হল না ঐশ্বর্যকে

তুরস্ক এয়ারলাইন্সের বিমানটি দিল্লির ইন্দিরা গাঁধী আন্তর্জাতিক বিমান বন্দরে নামা মাত্র মহিলার অভিযোগের ভিত্তিতে এই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। মহিলাকে সম্ভ্রমহানির আভিযোগে তাঁর বিরুদ্ধে ৫০৯ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
NRI Indira Gandhi International Airport Masturbationঅনাবাসী ভারতীয়
Something isn't right! Please refresh.

Advertisement