Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Toll Plaza

Slapped: স্থানীয় বাসিন্দা, তাই দেবেন না কর! টোলপ্লাজার মহিলা কর্মীকে সপাটে চড় যুবকের

যুবক যে স্থানীয় বাসিন্দা, তার প্রমাণ দেখাতে বলেন তরুণী। তাতেই ক্ষিপ্ত হয়ে গাড়ি থেকে নেমে ওই তরুণীর গালে সপাটে চড় মারেন যুবক।

চড় মারার মুহূর্তের ছবি (সিসিটিভি ফুটেজ থেকে পাওয়া)।

চড় মারার মুহূর্তের ছবি (সিসিটিভি ফুটেজ থেকে পাওয়া)।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ২২:০৯
Share: Save:

স্থানীয় বাসিন্দা, এই যুক্তিতে টোল দিতে অস্বীকার করেছিলেন যুবক। টোল প্লাজায় কর্মরত তরুণী সেই যুবককে চেনেন না বলে দাবি করেন। যুবক যে স্থানীয় বাসিন্দা, তার প্রমাণ দেখাতে বলেন। তাতেই ক্ষিপ্ত হয়ে গাড়ি থেকে নেমে টোল প্লাজার কর্মী ওই তরুণীর গালে সপাটে চড় মারেন যুবক। পাল্টা আক্রমণ করেন তরুণীও। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রাজগড়-ভোপাল জাতীয় সড়কের উপর কাচনাড়িয়া টোলপ্লাজায়। টোলপ্লাজার সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সম্পূর্ণ ঘটনাটি।

তরুণীর অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। অভিযুক্তের নাম রাজকুমার গুর্জর। অভিযোগ, তাঁর গাড়িতে বৈদ্যুতিন এবং স্বয়ংক্রিয় উপায়ে টোল দেওয়ার ব্যবস্থা হিসাবে ফাস্ট ট্যাগ লাগানো ছিল না। তখন তাঁকে গাড়ি থামাতে বলেন ওই তরুণী। তরুণীর কথায়, “যুবকটি বলেন আমি স্থানীয় বাসিন্দা। আমি বলি, আমি আপনাকে চিনি না। তখন আমি আমার ঊর্ধ্বতন আধিকারিককে বিষয়টা জানালে তিনি আমায় জিজ্ঞাসা করেন আমি তাকে চিনি কি না। আমি তখনও না বলি। তারপরেই যুবক গাড়ি থেকে এসে আমার গালে চড় মারেন।”

তরুণীর অভিযোগের ভিত্তিতে মারধর, সরকারি সম্পত্তি ক্ষতি করার চেষ্টা ইত্যাদি অভিযোগে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। তরুণী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কোনওরকম নিরাপত্তা ছাড়াই ওই টোলপ্লাজায় সাত জন মহিলা কর্মী কাজ করেন। এই ঘটনা প্রকাশ্যে আসার পরেই একটি ভিডিয়ো ভাইরাল হয়। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। সেই ভিডিয়োয় দেখা যায়, কিছু যুবক মোটর সাইকেলে করে এসে টোল প্লাজার ব্যারিকেড ভাঙচুর করছে। এই অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়েছে কি না, রাজ্য পুলিশের কাছে তা জানতে চাইলে, পুলিশের তরফে জানানো হয়, এক জনের বিরুদ্ধে ওই তরুণী অভিযোগ করেছিলেন। তাই এক জনকেই গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE