Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Holi 2024

চলন্ত বাইকে মুখোমুখি বসে দোল খেললেন দুই তরুণী, ভিডিয়ো দেখে সক্রিয় নয়ডা পুলিশ, কী করল?

ভিডিয়োতে দেখা গিয়েছে, বাইকে বসে দুই তরুণী একে অপরের গায়ে রং দিচ্ছেন। নেপথ্যে গানও বাজছে। দুই তরুণী বার বার একে অপরকে জড়িয়েও ধরছেন।

image of holi

চলন্ত বাইকে চলছে দোল খেলা। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ১৬:৫৬
Share: Save:

বাইক চালাচ্ছেন এক যুবক। পিছনে মুখোমুখি বসে রয়েছেন দুই তরুণী। তাঁরা একে অপরের গালে রং মাখাচ্ছেন। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। নয়ডার সেই ঘটনায় সক্রিয় হয়েছে পুলিশ। ৩৩ হাজার টাকা জরিমানা করেছে তারা। ভিডিয়োয় যাঁদের দেখা গিয়েছে, তাঁদের খোঁজও চালাচ্ছে পুলিশ।

সোমবার, দোলের দিন ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। ওই ভি়ডিয়ো যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। সেখানে দেখা যায়, তিন সওয়ারির কারও মাথায় হেলমেট নেই। চলন্ত বাইকে চেপেই রং খেলছেন তাঁরা। এর পরেই সমাজমাধ্যমে পুলিশের দৃষ্টি আকর্ষণ করেন ব্যবহারকারীরা। শাস্তির দাবিও তোলেন। তার পরেই সক্রিয় হয় পুলিশ।

ভিডিয়োতে দেখা গিয়েছে, বাইকে বসে দুই তরুণী একে অপরের গায়ে রং দিচ্ছেন। নেপথ্যে গানও বাজছে। দুই তরুণী বার বার একে অপরকে জড়িয়েও ধরছেন। গানের সঙ্গে তাঁদের ঠোঁট নড়ছে। অন্য একটি ভিডিয়োতে দেখা গিয়েছে আগের বাইকে সওয়ার দুই তরুণীর মধ্যে এক জনকে। তিনি সওয়ারিকে পিছনের আসনে দাঁড়িয়ে থেকে রং মাখাচ্ছেন। সওয়ারি যুবককে আগের ভিডিয়োতে দেখা যায়নি। দাঁড়িয়ে রং মাখাতে গিয়ে দ্বিতীয় তরুণী বাইক থেকে পড়েও যান। যিনি ভিডিয়ো তুলছিলেন, তিনি তাঁর দিকে ছুটে আসেন।

এর পরেই নয়ডা পুলিশ এক্স (সাবেক টুইটার)-এ এই ঘটনায় কড়া পদক্ষেপ করার কথা জানিয়েছে। ট্র্যাফিক আইন ভাঙার জন্য জরিমানা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Holi 2024 Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE