Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Narendra Modi

Modi Yaas: মনের কথা: ইয়াস বিধ্বস্ত ৩ রাজ্যের সাহস এবং ধৈর্যের প্রশংসায় প্রধানমন্ত্রী মোদী

কলাইকুন্ডাতে মোদীর বৈঠক চলাকালীন ক্ষয়ক্ষতি নিয়ে রাজ্যের রিপোর্ট দিয়ে চলে আসেন মমতা। এই ঘটনা নিয়ে সমালোচনা শুরু হয় রাজনৈতিক মহলে।

ছবি: টুইটার থেকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২১ ১৫:৩৪
Share: Save:

ঘূর্ণিঝড় ইয়াস চলে যাওয়ার পরে ওড়িশা ও পশ্চিমবঙ্গের বিধ্বস্ত এলাকা হেলিকপ্টারে ঘুরে দেখেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার পর রবিবার নিজের ‘মন কি বাত’ অনুষ্ঠানে ৩ রাজ্য, অর্থাৎ পশ্চিমবঙ্গ, ওড়িশা ও ঝাড়খণ্ডের প্রশংসা করলেন মোদী।

‘মন কি বাত’ অনুষ্ঠানে মোদী বলেন, ‘‘ঘূর্ণিঝড় বিধ্বস্ত রাজ্যগুলি সাহস দেখিয়েছে। ধৈর্য ও অনুশাসন দেখিয়ে লড়াই করেছে তারা।’’ ইয়াস মোকাবিলায় যে ভাবে কেন্দ্র ও রাজ্য একসঙ্গে কাজ করেছে তারও প্রশংসা করেছেন তিনি।

শুক্রবার ওড়িশা ও পশ্চিমবঙ্গের পরিস্থিতি ঘুরে দেখার পরে প্রথমে ওড়িশা ও তার পর বাংলায় রিভিউ বৈঠকও করেন তিনি। বাংলায় মোদীর বৈঠকে প্রথমে থাকার কথা ছিল রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু পরে মমতা জানান, তিনি উপস্থিত থাকতে পারবেন না। কলাইকুন্ডাতে মোদীর বৈঠক চলাকালীন গিয়ে ক্ষয়ক্ষতি নিয়ে রাজ্যের রিপোর্ট দিয়ে চলে আসেন তিনি।

এই ঘটনা নিয়ে সমালোচনা শুরু হয় রাজনৈতিক মহলে। তার মধ্যেই শুক্রবার সন্ধ্যায় রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে জরুরি ভিত্তিতে দিল্লিতে ডেকে পাঠায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। সেই নির্দেশিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। এই সঙ্ঘাতের মধ্যেই এ বার রাজ্যের প্রশংসা শোনা গেল মোদীর গলায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Cyclone Yaas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE