Advertisement
০১ জুন ২০২৪
Mamata Banerjee

জন্মদিনে মমতাকে শুভেচ্ছা মোদীর

গত মাসে রাজ্যের বিভিন্ন কেন্দ্রীয় প্রকল্পে পশ্চিমবঙ্গের বকেয়া টাকা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেছিলেন মমতা। সঙ্গে ছিলেন তৃণমূলের ন’জন সাংসদ।

Mamata Banerjee

মমতা বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ০৭:৪৭
Share: Save:

নয়াদিল্লি, ৫ জানুয়ারি: রাজনৈতিক লড়াইকে পাশে সরিয়ে আজ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সঙ্গে সুস্বাস্থ্য কামনা করলেন তাঁর। আজ সকালেই তাঁর এক্স হ্যান্ডলে মোদী লেখেন, ‘‘পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা দিদিকে তাঁর জন্মদিনে জানাই শুভেচ্ছা। তাঁর দীর্ঘ জীবন ও সুস্বা কামনা করি।’’

গত মাসে রাজ্যের বিভিন্ন কেন্দ্রীয় প্রকল্পে পশ্চিমবঙ্গের বকেয়া টাকা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেছিলেন মমতা। সঙ্গে ছিলেন তৃণমূলের ন’জন সাংসদ। নতুন সংসদে সেই প্রথম পা রেখেছিলেন তিনি। মোদী আলোচনার মধ্যেই তাঁকে ঘুরিয়ে দেখান সংসদে নিজের নতুন অফিস। মমতা মোদীর জন্য নিয়ে গিয়েছিলেন শাল, যা গোটা বৈঠকে কাঁধে রেখে বসেছিলেন প্রধানমন্ত্রী। রাজনৈতিক দ্বৈরথ বজায় থাকলেও এবং ভোটের মুখে তা বড় আকার ধারণ করলেও, ব্যক্তিগত সৌজন্যে কোনও কার্পণ্য করেন না প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee PM Narendra Modi BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE