Advertisement
০৩ মে ২০২৪
Jammu and Kashmir

আবারও নাশকতার ছক! উধমপুর থেকে উদ্ধার আইইডি, আটক এক সন্দেহভাজন

যেখান থেকে বিস্ফোরক উদ্ধার হয়েছে, সেখানে একটি চিরকুটও মিলেছে। সেই চিরকুটে কিছু সঙ্কেত লেখা ছিল। ঘটনায় এক জন সন্দেহভাজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

, জম্মুর বসন্তগড় এলাকায় ১৫ কেজি আইইডি উদ্ধার করা হয়েছে।

, জম্মুর বসন্তগড় এলাকায় ১৫ কেজি আইইডি উদ্ধার করা হয়েছে। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
জম্মু শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ২০:৫৩
Share: Save:

বড়সড় নাশকতার ছক বানচাল করল জম্মু ও কাশ্মীর পুলিশ। সোমবার জম্মুর উধমপুর থেকে উদ্ধার করল স্বয়ংক্রিয় বিস্ফোরক (আইইডি)। ঘটনায় এক জন সন্দেহভাজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, জম্মুর বসন্তগড় এলাকায় ১৫ কেজি আইইডি উদ্ধার করা হয়েছে। একটি সিলিন্ডারের মতো জিনিসে ছিল সেই বিস্ফোরক। পাশাপাশি ৩০০ থেকে ৪০০ গ্রাম আরডিএক্স, সাতটু ৭.৬২ মিমি কার্তুজ এবং বিস্ফোরণ ঘটানোর জন্য পাঁচটি ডিটোনেটর মিলেছে। জম্মু জোন পুলিশের অতিরিক্ত ডিরেক্টর জেনারেল মুকেশ সিংহ ঘটনার কথা নিশ্চিত করেছেন।

যেখান থেকে বিস্ফোরক উদ্ধার হয়েছে, সেখানে একটি চিরকুটও মিলেছে। সেই চিরকুটে কিছু সঙ্কেত লেখা ছিল। অন্য একটি সাদা কাগজে নিষিদ্ধ জঙ্গি সংগঠন লস্কর-এ-তইবার নাম লেখা ছিল। ঘটনায় এক জনকে আটক করা হয়েছে। রামনগরের এসডিপিও ভীষ্ম দুবে জানান, বসন্তগড় থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu and Kashmir IED police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE