Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Attack on BJP Leader

বিজেপি নেতার বাড়িতে দুষ্কৃতীদের হামলা, গুলি চালিয়ে পলাতক অভিযুক্তেরা

রবিবার রাতে নিজের বাড়িতেই ছিলেন বলবিন্দর। হঠাৎ কলিং বেলের আওয়াজ শুনে দরজা খুলতে যান তিনি। তার পরেই গুলির হামলা।

image of Balwinder Gill

হাসপাতালে বলবিন্দর গিল। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
অমৃতসর শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১০:১৬
Share: Save:

পঞ্জাবের বিজেপির নেতা বলবিন্দর গিলের বাড়িতে দুষ্কৃতীদের গুলি চালানোর অভিযোগ। রবিবার রাতে ঘটনাটি পঞ্জাবের জান্দিওয়ালা গুরু এলাকায় ঘটেছে। পুলিশ সূত্রে খবর, দুষ্কৃতীদের মুখ কাপড়ে ঢাকা ছিল। বলবিন্দরকে উদ্দেশ করে গুলি চালিয়ে তাঁরা ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছেন।রবিবার রাত সাড়ে ন’টা নাগাদ নিজের বাড়িতে সময় কাটাচ্ছিলেন বলবিন্দর। হঠাৎ কলিং বেলের আওয়াজ শুনতে পেয়ে দরজা খুলতে যান তিনি।

দরজা খোলার পর সামনে কাপড়ে মুখ ঢাকা দুই ব্যক্তিকে দাঁড়িয়ে থাকতে দেখেন বলবিন্দর। বলবিন্দরকে সামনে দেখে নেতাকে উদ্দেশ করে গুলি চালিয়ে পালিয়ে যান দুই দুষ্কৃতী। গুলির আওয়াজ শুনে ছুটে আসেন পরিবারের অন্যান্য সদস্যরা।

গুরুতর আহত অবস্থায় বলবিন্দরকে উদ্ধার করা হয়। বলবিন্দরের চোয়ালের নীচে গুলি লাগে বলে অভিযোগ। সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয় বলবিন্দরকে। অস্ত্রোপচারের পর এখন সুস্থ রয়েছেন বলবিন্দর। খবর পাওয়ার পর ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। এলাকার আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। তাদের দাবি, দুই ব্যক্তি বাইকে চেপে বলবিন্দরের বাড়ির সামনে আসে। নেতাকে গুলি চালানোর পর আবার বাইকে চড়ে পালিয়ে যায়। দুষ্কৃতীদের মুখ কাপড়ে ঢাকা থাকায় তাঁদের এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ।

এই প্রসঙ্গে পঞ্জাবের বিজেপির মুখপাত্র জনার্দন শর্মা দুঃখপ্রকাশ করে জানিয়েছেন যে, বলবিন্দর পঞ্জাবের আরও এক বিজেপি নেতা কেবল কুমারের সঙ্গে জালন্ধরে সভা করতে গিয়েছিলেন। জালন্ধর থেকে ফেরার সময় বলবিন্দরকে তাঁর বাড়িতে নামিয়ে অমৃতসরের দিকে রওনা দিয়েছিলেন কেবল। এমনটাই দাবি করেছেন জনার্দন। পুলিশ আধিকারিক সূত্রে খবর, দুষ্কৃতীদের খোঁজ না পাওয়া পর্যন্ত তাঁরা তদন্ত চালিয়ে যাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

gun Punjab BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE