Advertisement
১৭ জুন ২০২৪
Couple Doing Romance on Bike

চলন্ত বাইকে যুগলের ‘রোম্যান্স’! পুলিশ ধরতেই কান ধরে ক্ষমা চাইলেন, করা হল গ্রেফতারও

কোটার পুলিশ সুপার অমৃতা দুহন জানিয়েছেন, ধৃত ওই ব্যক্তি কৈথুন এলাকার বাসিন্দা। তরুণী দিল্লির বাসিন্দা। জানা গিয়েছে, দু’জনে লিভ ইন সম্পর্কে রয়েছেন।

(বাঁ দিকে) ধৃত যুগল। প্রকাশ্য রাস্তায় ‘রোম্যান্স’। ছবি: সংগৃহীত।

(বাঁ দিকে) ধৃত যুগল। প্রকাশ্য রাস্তায় ‘রোম্যান্স’। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৪:১৯
Share: Save:

চলন্ত বাইকে এক যুগলের ‘রোম্যান্স’-এর ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়ো পুলিশের হাতে পৌঁছতেই দু’জনকেই গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর ওই যুগল নিজেদের কান ধরে ক্ষমাও চেয়েছেন। শুধু তা-ই নয়, সকলের কাছে আবেদন করেন, এ রকম কাণ্ড যেন আর কেউ না করেন। পুলিশ জানিয়েছে, যুগলের বিরুদ্ধে প্রকাশ্যে অশ্লীল আচরণের অভিযোগে ২৯৪এ ধারায় মামলা রুজু করা হয়েছে।

সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি দুরন্ত গতিতে বাইক চালাচ্ছেন। বাইকের তেলের ট্যাঙ্কের উপর বসে এক তরুণী। তিনি বাইকচালককে চুম্বন করছেন। প্রকাশ্য রাস্তায় যুগলের এই ধরনের কাণ্ড দেখে পথচারীরা ভিডিয়োও করেন। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরালও হয়। পুলিশের হাতে পৌঁছতেই ওই যুগলকে আটক করা হয়। তার পর তাঁরা পুলিশের সামনেই কান ধরে ক্ষমা চান। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে রাজস্থানের কোটায়।

কোটার পুলিশ সুপার অমৃতা দুহন জানিয়েছেন, ধৃত ওই ব্যক্তি কৈথুন এলাকার বাসিন্দা। তরুণী দিল্লির বাসিন্দা। জানা গিয়েছে, দু’জনে লিভ ইন সম্পর্কে রয়েছেন। ওই যুগল এই কাণ্ডের জন্য ক্ষমা স্বীকার করেছেন। কিন্তু ট্র্যাফিক আইন ভাঙা এবং প্রকাশ্যে অশ্লীল আচরণের অভিযোগে দু’জনের বিরুদ্ধে মামলা রুজু করে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Romance Couple Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE