Advertisement
০২ মে ২০২৪
Vandalization in Hotel

মত্ত অবস্থায় হোটেলে ঢুকে তাণ্ডব চালালেন রাজস্থানের মন্ত্রীর ভাগ্নে, পুলিশের দারস্থ মালিককে হুমকির অভিযোগ

হোটেলের মালিক অভিমন্যু সিংহ পুলিশকে জানিয়েছেন, বুধবার রাতে এই ঘটনা হয়েছে। পাঁচ-ছ’জনকে নিয়ে হোটেলে এসেছিলেন অভিযুক্ত হর্ষদীপ কাছারিয়াওয়াস। মত্ত অবস্থায় ছিলেন তিনি।

image of clash

জয়পুরের হোটেলে ঢুকে ভাঙচুর। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১৮:২১
Share: Save:

মত্ত অবস্থায় হোটেলে ঢুকে তাণ্ডব চালালেন রাজস্থানের এক মন্ত্রীর ভাগ্নে। করলেন ভাঙচুড়। জয়পুরের ওই হোটেলের সিসি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা। থানায় এফআইার দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, উপযুক্ত পদক্ষেপ করা হবে।

হোটেলের মালিক অভিমন্যু সিংহ পুলিশকে জানিয়েছেন, বুধবার রাতে এই ঘটনা হয়েছে। পাঁচ-ছ’জনকে নিয়ে হোটেলে এসেছিলেন অভিযুক্ত হর্ষদীপ কাছারিয়াওয়াস। মত্ত অবস্থায় ছিলেন তিনি। হোটেলে এক ক্রেতার সঙ্গে ঝামেলা হয় তাঁর। একটি সংবাদসংস্থাকে অভিমন্যু বলেন, ‘‘ঝামেলার পর ওই অতিথির খোঁজ শুরু করেন হর্ষদীপ। হোটেল কর্মীদের সব ঘর খুলে দিতে বলেন। আমরা ঘরের দরজা খুলতে রাজি হইনি। এর পর তিনি ২০-২৫ জনকে ডেকে আনেন। তাঁরা এসে তাণ্ডব শুরু করেন।’’

অভিমন্যুর দাবি, এর পর অভিযুক্ত সিসি ক্যামেরার ফুটেজ নষ্ট করতে চেয়েছিলেন। যদিও কোনও মতে সেগুলি রক্ষা করা হয়। হোটেলের মালিকের কথায়, ‘‘এখন আমাদের হুমকি দেওয়া হচ্ছে। আমাদের বহু ফোন করা হয়েছে। চাপ দেওয়া হচ্ছে।’’

জয়পুরের বৈশালী থানার আধিকারিক শিব নারায়ণ জানিয়েছেন, এফআইআর দায়ের করা হয়েছে। তদন্ত করা হবে। দোষীদের বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ করা হবে। যদিও হোটেলের মালিক জানিয়েছেন, ‘হুমকি’-র কারণে এফআইআরে সিসিটিভি ফুটেজ জমা করতে পারেননি। অনেকেই তাঁকে পরামর্শ দিয়েছেন, মন্ত্রীর আত্মীয়ের বিরুদ্ধে পদক্ষেপ করলে তাঁর ব্যবসা মার খেতে পারে। যদিও তিনি জানিয়েছেন, অশোক গহলৌত সরকারের উপর তাঁর আস্থা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE