Advertisement
০২ মে ২০২৪
RAW

অফিসের ১১ তলা থেকে ঝাঁপ দিলেন গোয়েন্দা কর্তা, ‘র’ দফতরে হুলস্থুল কাণ্ড

সংবাদ সংস্থা সূত্রে খবর, সোমবার দিল্লিতে গোয়েন্দা সংস্থার দফতরের ১১ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন এক ‘র’ আধিকারিক।

ঝাঁপ দিয়ে আত্মঘাতী ‘র’ আধিকারিক।

ঝাঁপ দিয়ে আত্মঘাতী ‘র’ আধিকারিক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ২০:২৭
Share: Save:

ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’-এর (রিসার্চ অ্যান্ড অ্যানালাইসিস উইং) দফতর থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক আধিকারিক। সোমবার নয়াদিল্লির লোধি কলোনি এলাকায় ওই ঘটনার পরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, সোমবার আচমকাই ওই ‘র’ আধিকারিক গোয়েন্দা সংস্থার দফতরের ১১ তলা থেকে ঝাঁপ দেন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। দিল্লি পুলিশের অনুমান, ওই আধিকারিক হতাশায় ভুগছিলেন। সে কারণেই ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে।

তবে পুলিশ ওই আধিকারিকের নাম-পরিচয় আপাতত গোপন রেখেছে। ‘র’-এর দফতরের মতো গুরুত্বপূর্ণ ভবনে কী ভাবে সকলের চোখ এড়িয়ে ওই ব্যক্তি ঝাঁপ দিলেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে।

প্রসঙ্গত, শনিবার মুম্বইয়ের হারবারের কাছে যুদ্ধজাহাজ থেকে এক নৌসেনা আধিকারিকের গুলিবিদ্ধ দেহ উদ্ধার করা হয়। নিজের সার্ভিস রিভলভার দিয়েই বুকে গুলি করে ওই আধিকারিক আত্মহত্যা করেছেন বলে দাবি করেছেন সহকর্মীরা। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম হ্যাপি সিংহ তোমর। আইএনএস চেন্নাই যুদ্ধজাহাজের যান্ত্রিক দিক দেখভাল করতেন। স্ত্রীকে নিয়ে নেভি নগরের সরকারি আবাসনে থাকতেন হ্যাপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide RAW
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE