Advertisement
০২ মে ২০২৪
Tamilnadu

বাদুড়ঝোলা বাস, তার মধ্যেই ঝুঁকি নিয়ে ঝুলতে ঝুলতে বাস থেকে ছিটকে রাস্তায় পড়ল স্কুলপড়ুয়া

দ্রুতগতিতে রাস্তা দিয়ে ছুটছিল বাসটি। যাত্রীরা ঝুলতে ঝুলতে যাচ্ছিলেন। এমন দৃশ্য দেখার পরই মনে স্বাভাবিক ভাবেই প্রশ্ন জাগবে, কেউ ছিটকে পড়ে যাবে না তো? হলও তাই। ছিটকে পড়ল এক কিশোর।

রাস্তায় ছিটকে পড়েছে স্কুলপড়ুয়া। ছবি সৌজন্য টুইটার।

রাস্তায় ছিটকে পড়েছে স্কুলপড়ুয়া। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
কাঞ্চিপুরম শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৮:২৮
Share: Save:

ভিড়ে ঠাসা বাস। হাতল ধরে একাধিক যাত্রীকে ঝুলতে ঝুলতে যেতে দেখা গেল। সেই ভিড়ের মধ্যেই জীবনের ঝুঁকি নিয়ে ঝুলে যেতে দেখা গেল কয়েক জন স্কুলপড়ুয়াকে।

দ্রুতগতিতে রাস্তা দিয়ে ছুটছিল বাসটি। যে ভাবে যাত্রীরা ঝুলতে ঝুলতে যাচ্ছিলেন, সেই দৃশ্য দেখে আতঁকে উঠতে হয়। এমন দৃশ্য দেখার পরই মনে স্বাভাবিক ভাবেই প্রশ্ন জাগবে, কেউ ছিটকে পড়ে যাবে না তো?

এই ভিডিয়োটি শুরুতে দেখার পর যে আশঙ্কাটা মনের মধ্যে ঘুরপাক খাচ্ছে, একটু পরে সেটাই হল। ঝুলতে থাকা যাত্রীদের মাঝখান থেকে এক স্কুলপড়ুয়াকে হাত ফস্কে রাস্তায় আছাড় খেয়ে পড়তে দেখা গেল। সৌভাগ্যবশত পিছনে কোনও গাড়ি ছিল না। তা হলে গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হতে পারত।

শিউরে ওঠা এমন দৃশ্য দেখা গিয়েছে তামিলনাড়ুর কাঞ্চিপুরমে। স্কুলপড়ুয়া রাস্তায় পড়ে গিয়ে উঠে দাঁড়ানোর চেষ্টাও করে। দ্রুত গন্তব্যস্থলে পৌঁছনোর জন্য অনেকেই জীবনের ঝুঁকি নিয়ে ফেলেন। ফলে ভিড় গাড়িতেও উঠতে এক মুহূর্ত ভাবেন না। ফলে অনেক সময়ই দুর্ঘটনার শিকার হতে দেখা যায়।

দিন কয়েক আগেই উত্তরপ্রদেশে একটি অটোতে পড়ুয়াদের ঠেসে ঢুকিয়ে বিপজ্জনক ভাবে নিয়ে যাওয়ার ঘটনা প্রকাশ্যে আসে। অটোর ছাদেও কয়েক জন ছাত্রকে বসে থাকতে দেখা যায়। সেই ভিডিয়ো ভাইরাল হতেই বরেলী পুলিশ অটোচালকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা হয়েছে বলে জানায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tamilnadu Bus Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE