Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Car Accident

পথের বলি সাত! বিয়েবাড়ি থেকে ফেরার পথে গাড়ি পড়ল খালে, ওড়িশায় চাঞ্চল্য

বিয়েবাড়ি সেরে বাড়ি ফেরার পথে গভীর রাতে যাত্রীবোঝাই গাড়ি রাস্তা থেকে উল্টে পড়ল পাশের খালে। ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। হাসপাতালে মৃত্যু হয় আরও ১ জনের।

representational image

নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ল গাড়ি, মৃত্যু সাত জনের। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
সম্বলপুর, ওড়িশা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৭:১৯
Share: Save:

ওড়িশার সম্বলপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৭ জনের। আহত হয়েছেন আরও ৪ জন। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ সূত্রে খবর, নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশের খালে পড়ে যায়। ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। হাসপাতালে মৃত্যু হয় আরও ১ জনের। কী কারণে দুর্ঘটনা, খতিয়ে দেখছে পুলিশ।

ঝাড়সুগদায় একটি বিয়ের অনুষ্ঠান সেরে বাড়ি ফিরছিলেন কয়েক জন। সম্বলপুরের পরমানপুরের কাছে গাড়ি নিয়ন্ত্রণ হারায়। রাস্তা থেকে সোজা নেমে যায় পাশের খালে। সম্বলপুরের কালেক্টর অনন্যা দাস সংবাদ সংস্থাকে জানিয়েছেন, ঘটনাস্থলেই ছ’জনের মৃতদেহ পাওয়া যায়। বাকিদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে ১ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। গুরুতর আহত আরও ৪ জনের চিকিৎসা চলছে। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

কী করে দুর্ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট নয়। পুলিশের প্রাথমিক অনুমান, দুর্ঘটনার ঠিক আগে স্টিয়ারিংয়ের নিয়ন্ত্রণ হারান চালক। কিন্তু কেন নিয়ন্ত্রণ হারালেন তিনি? এর নেপথ্যে গাড়ির কোনও যান্ত্রিক ত্রুটি না অন্য কোনও কারণ, তা খতিয়ে দেখা হচ্ছে। চালক মত্ত অবস্থায় ছিলেন কি না তা-ও দেখা হবে। গভীর রাতে দুর্ঘটনা ঘটায় চালকের ঘুম পেয়েছিল কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর পরিবারের হাতে দেহ তুলে দেওয়া হবে বলে প্রশাসন সূত্রে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE