Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

দিল্লিতে ফের গাড়ির ভিতর গণধর্ষণ করে রাস্তায় ছুড়ে ফেলা হল তরুণীকে!

সংবাদ সংস্থা
১৫ মে ২০১৭ ১০:০৯
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

রাজধানীর বুকে ফের নির্ভয়া কাণ্ডের ছায়া! গণধর্ষণের পর চলন্ত গাড়ি থেকে তরুণীকে রাস্তায় ছুঁড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠল ৩ দুষ্কৃতীর বিরুদ্ধে। দিল্লির গুরুগ্রামের ঘটনা।

বছর বাইশের ওই নির্যাতিতা আদতে সিকিমের বাসিন্দা। এখন তিনি গুরুগ্রামের সেক্টর ১৭-য় থাকেন। রবিবার ভোররাতে মধ্য দিল্লির কনট প্লেস থেকে বাড়ি ফিরছিলেন। পুলিশ জানিয়েছে, ওই তরুণী যখন প্রায় বাড়ির কাছাকাছি, ঠিক সেই সময় তাঁর উপর চড়াও হয় দুষ্কৃতীরা। তাঁকে অপহরণ করে একটি ছোট গাড়িতে জোর করে তুলে নেওয়া হয়। এর পর গুরুগ্রাম থেকে পশ্চিম দিল্লির নজফগড়ের দিকে রওনা দেয় গাড়িটি। চলন্ত গাড়িতেই তরুণীকে ধর্ষণ করে তারা। এর পর গুরুগ্রাম থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে নজফগড়ের রাস্তায় দুষ্কৃতীরা তরুণীকে গাড়ি থেকে ছুঁড়ে ফেলে দিয়ে চম্পট দেয়। দু’দিন আগেই দিল্লি সংলগ্ন রোহতকে গণধর্ষণের ঘটনা নাড়িয়ে তুলেছিল গোটা দেশ। গণধর্ষণের পর তরুণীর যৌনাঙ্গও ছিন্নভিন্ন করে, গাড়ি চাপা দিয়ে তাঁর মুখ থেঁতলে দেওয়ার মতো মারাত্মক ঘটনা ঘটেছিল। ফের একই ধরনের খবর সামনে আসতে নড়েচড়ে বসেছে প্রশাসন।

আরও পড়ুন: দুঃস্বপ্নের রোহতকে ফের ধর্ষিত ১০ বছরের শিশু, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা সে

Advertisement

স্থানীয় লোকজনের সাহায্যে কোনও রকমে স্থানীয় থানায় পৌঁছান নির্যাতিতা। সেখান থেকে গুরুগ্রাম পুলিশের কাছে খবর পৌঁছয়। নির্যাতিতার বয়ান রেকর্ড করেছে পুলিশ। অভিযুক্তদের মধ্যে এক জনের নাম দীপক বলে জানিয়েছেন তিনি। তাঁর উপর অত্যাচার চালানোর সময় বাকি দু’‌জন নাকি তাকে ওই নামেই ডাকছিল। রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা করছে গুরুগ্রাম পুলিশ। যে গাড়িতে ওই ঘটনা ঘটেছে সেটিরও খোঁজ শুরু করে দিয়েছে পুলিশ। অভিযুক্তদের নাগাল পেতে গুরুগ্রাম এবং নজফগড়ের বিভিন্ন এলাকায় তল্লাশি শুরু হয়েছে। ২০১২-র ১৬ ডিসেম্বর অবিকল এক কায়দায় নির্ভয়াকে চলন্ত বাসের মধ্যে গণধর্ষণ করে একদল দুষ্কৃতী। প্রায় চার বছর পর, এ মাসের শুরুতে সেই অপরাধীদের মধ্যে চার জনকে ফাঁসির সাজা শুনিয়েছে শীর্ষ আদালত। তাতেও পরিস্থিতি বদলায়নি।

আরও পড়ুন

Advertisement