Advertisement
০২ মে ২০২৪
Accident

উত্তর সিকিমের লাচেনে গভীর খাদে পড়ল বাস! ১৬ জন সেনা জওয়ানের মৃত্যু, আহত ৪

উত্তর সিকিমের লাচেনে পিছলে খাদে পড়ে গেল বাস। এই ঘটনায় ওই বাসে থাকা ১৬ জন জওয়ানের মৃত্যু হয়েছে। গুরুতর জখম ৪ জন সেনা জওয়ান।

ঘটনাস্থলের ছবি।

ঘটনাস্থলের ছবি। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
গ্যাংটক শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১৫:৪০
Share: Save:

উত্তর সিকিমের লাচেনে পিছলে খাদে পড়ে গেল বাস। এই ঘটনায় ওই বাসে থাকা ১৬ জন জওয়ানের মৃত্যু হয়েছে। গুরুতর জখম ৪ জন। বাসটিতে ২০ জন সেনা জওয়ান ছিলেন

সেনা সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে উত্তর সিকিমের লাচেন থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে জেমা নামক এলাকায় তিনটি গাড়ির কনভয় নিয়ে থাঙ্গুর দিকে এগোচ্ছিল সেনার এই বাসটি। সে সময়ই একটি পাহাড়ি বাঁকে বাসটিকে ঘোরাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান চালক। গভীর খাদে পড়ে যায় বাসটি।

ইতিমধ্যেই উদ্ধারকাজ শুরু হয়েছে। সেনার তরফে ঘটনাস্থলে উদ্ধারকারী দলকে পাঠানো হয়েছে। গুরুতর আহত ৪ জনকে হেলিকপ্টারে করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

দেহগুলির ময়নাতদন্তের জন্য গ্যাংটকের এসটিএনএম হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। যদিও মৃত সেনা জওয়ানরা কোন রেজিমেন্টের সদস্য, তা এখনও জানা যায়নি। মৃতদের মধ্যে ৩ জন অফিসার পদমর্যাদার।

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন দেশের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহ। তিনি একটি টুইটে লিখেছেন, “উত্তর সিকিমে গাড়ি দুর্ঘটনায় সেনা জওয়ানদের মৃত্যুতে আমি গভীর ভাবে শোকাহত। মৃতদের পরিবারকে আমি সমবেদনা জানাই। মৃত সেনা জওয়ানদের ত্যাগ এবং প্রতিশ্রুতির জন্য সারা দেশ তাঁদের প্রতি চিরকৃতজ্ঞ থাকবে।”এই ঘটনায় মৃতদের সেনা জওয়ানদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। মৃতদের শোকসন্তপ্ত পরিবারবর্গ যাতে এই অপূরণীয় ক্ষতির কষ্ট সহ্য করতে পারে, তার জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Lachen army sikkim
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE