Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Petrol

Petrol-Diesel: নবদম্পতিকে বোতল ভরা পেট্রল উপহার দিয়ে তেলের দামের মতো ‘শ্রীবৃদ্ধি’ কামনা বন্ধুদের!

তামিলনাড়ুতে নবদম্পতিকে দু’বোতল পেট্রল ও ডিজেল দিয়ে শুভকামনা জানালেন বন্ধুরা। বোতল হাতে নবদম্পতির সঙ্গে তাঁদের ছবি ভাইরাল।

টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২২ ১১:১৯
Share: Save:

বন্ধুর বিয়েতে দু’বোতল ভর্তি পেট্রল, ডিজেল দিয়ে হইচই ফেলে দিলেন তামিলনাড়ুর কয়েক জন যুবক। যে ভাবে রোজই লাফিয়ে বাড়ছে জ্বালানি তেলের দাম, তাতে বন্ধু দম্পতির উন্নতি কামনায় এর চেয়ে জবরদস্ত উপহার আর কী-ই বা হতে পারে! মুহূর্তে ভাইরাল নবদম্পতিকে বোতল ভরা তেল দেওয়ার ছবি।
বাড়তে বাড়তে আকাশ ছুঁয়ে ফেলেছে পেট্রল আর ডিজেলের দাম। কোথায় গিয়ে ঠেকবে, ভেবে আকুল আমজনতা। পাল্লা দিয়ে দাম বাড়ছে অন্যান্য নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রেরও। এই পরিস্থিতিতে সদ্য বিবাহিতকে কী উপহার দেওয়া যায়? তা নিয়ে বিষম ভাবনায় পড়েছিলেন তামিলনাড়ুর এক সদ্য বিবাহিতের বন্ধুরা। এই বাজারে কী দিলে খানিক সুরাহা হবে সদ্য সংসার শুরু করতে যাওয়া বন্ধুর, তা নিয়েই তাঁরা ভাবছিলেন। অনেক ভেবে মাথা থেকে বেরোয়, বোতল ভরা পেট্রল, ডিজেল দেওয়ার ভাবনা। নব দম্পতির উত্তরোত্তর শ্রীবৃদ্ধি কামনায় পেট্রল-ডিজেলের চেয়ে জুতসই আর কী হতে পারে এই মুহূর্তে! যেমন ভাবা, তেমন কাজ। বিয়ের আসরে বরের বন্ধুরা হাজির দু’টি বোতলে পেট্রল আর ডিজেল নিয়ে। তা-ই ঘটা করে তুলে দেওয়া নবদম্পতির হাতে। তার পর ফটো সেশন।

সাধারণ বিয়ের উপহারের চেয়ে অনেকটাই আলাদা এই ‘গিফট’ পেয়ে হতচকিত নববিবাহিত দম্পতি। তবে মর্ম বুঝে হাসিমুখেই পোজ দিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Petrol Diesel Chennai marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE