Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Chennai

CM Rides Bus: যাচ্ছিলেন টিকাকেন্দ্রে, আচমকা কনভয় ছেড়ে ভিড় বাসে উঠে এলেন মুখ্যমন্ত্রী, দেখুন ভিডিয়ো

বাসের অধিকাংশ যাত্রীই ছিলেন মহিলা। তাঁদের সঙ্গে বিনামূল্যে বাসে যাতায়াতের প্রকল্প নিয়ে কথা বলেন স্তালিন। ভিড়েও স্বচ্ছন্দই দেখিয়েছে তাঁকে।

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর দফতর থেকে প্রকাশিত ৪৭ সেকেন্ডের ভিডিয়োয় যেটা সবাইকে অবাক করেছে তা হল, অতিমারি পরিস্থিতিতে নিজের কনভয়ের নিরাপত্তা ছেড়ে মুখ্যমন্ত্রীর জনপরিবহণে সওয়ার হওয়া।

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর দফতর থেকে প্রকাশিত ৪৭ সেকেন্ডের ভিডিয়োয় যেটা সবাইকে অবাক করেছে তা হল, অতিমারি পরিস্থিতিতে নিজের কনভয়ের নিরাপত্তা ছেড়ে মুখ্যমন্ত্রীর জনপরিবহণে সওয়ার হওয়া। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ০৯:২০
Share: Save:

কনভয় থেকে নেমে হেঁটে রাস্তা পেরিয়ে একটি বাস থামিয়ে উঠে পড়লেন তিনি। পরনে ভাঁজহীন ধবধবে সাদা শার্ট-প্যান্ট। মুখে মাস্ক। তাঁকে দেখে হুড়োহুড়ি পড়ে গেল বাসযাত্রীদের মধ্যে। স্বয়ং মুখ্যমন্ত্রী কিনা বাসে!

তামিলনাড়ুতে ষষ্ঠ দফার টিকাকরণ চলছে। সেই উপলক্ষে শনিবার সকালে একটি টিকাকরণ কেন্দ্রে যাচ্ছিলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্তালিন। কান্নাগি নগর নামে একটি জায়গায় এসে হঠাৎই থেমে যায় তাঁর কনভয়। স্তালিনকে দেখা যায় গাড়ির দরজা খুলে রাস্তায় নেমে পড়তে। দ্রুত পদক্ষেপে রাস্তা পেরিয়ে এসে একটি বাসে উঠে পড়লেন তিনি। এই বাস আবার তামিলনাড়ুর মহিলাদের বিনামূল্যে গন্তব্য পৌঁছে দেয়। ক্ষমতায় আসার পর স্তালিনের ডিএমকে সরকার রাজ্যের মহিলাদের জন্য এই নিয়ম চালু করেছিল।

Advertisement

তারকা বাসযাত্রীকে যাত্রীদের ভিড়েও বেশ স্বচ্ছন্দ দেখিয়েছে। বাসের অধিকাংশ যাত্রীই ছিলেন মহিলা। তাঁদের সঙ্গে বিনামূল্যে বাসে যাতায়াতের প্রকল্পটি নিয়ে কথা বলেন স্তালিন। তাঁর সরকারের ঘোষিত প্রকল্পের সুবিধা ব্যবহারকারীরা যথাযথ উপভোগ করতে পারছেন কি না, তা-ও জেনে নেন। কয়েক জন যাত্রীর সঙ্গে নিজস্বীও তোলেন। কয়েক মিনিটের মধ্যে নেমেও পড়েন বাস থেকে।

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর দফতর থেকে প্রকাশিত ৪৭ সেকেন্ডের ভিডিয়োয় যেটা সবাইকে অবাক করেছে তা হল, অতিমারি পরিস্থিতিতে নিজের কনভয়ের নিরাপত্তা ছেড়ে মুখ্যমন্ত্রীর জনপরিবহণে সওয়ার হওয়া। ঝুঁকি নিয়ে ভিড়ের অংশ হওয়া। তামিলনাড়ুতে আসন্ন উৎসবের মরসুমের আগে বাসগুলিকে ১০০ শতাংশ যাত্রী নিয়ে পরিবহণের অনুমতি দিয়েছে রাজ্য। রাজনৈতিক মিটিং মিছিল এবং উৎসব পালনে নিষেধাজ্ঞা থাকলেও জনপরিবহণে নিয়ম শিথিল করেছে তামিলনাড়ু সরকার। যদিও করোনা সংক্রান্ত বিধিনিষেধ ১৫ নভেম্বর পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়েছে এই রাজ্যে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.