Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied

দেশ

আংটি বদল করলেন ঐশ্বর্য ও লালুপুত্র তেজপ্রতাপ, দেখুন ছবি

১৮ এপ্রিল ২০১৮ ১৬:০২
বিয়ের কথা ঘোষণা হয়েছিল আগেই। বুধবার, পটনার একটি পাঁচতারা হোটেলে বাগদত্তা ঐশ্বর্য রাইয়ের সঙ্গে আংটি বদল করে ফেললেন লালুপ্রসাদের বড় ছেলে তেজপ্রতাপ যাদব। কেমন হল অনুষ্ঠান? ঐশ্বর্যকেই বা কেমন লাগছিল? জানতে চোখ রাখুন গ্যালারির পাতায়।

পটনার একটি পাঁচতারা হোটেলে ধুমধাম করে আংটি বদল করলেন তেজপ্রতাপ। পাশে গোলাপী ও বেগুনী রঙা ট্র্যাডিশনাল পোশাকে অপূর্ব লাগছিল ঐশ্বর্যকে।
Advertisement
বিহারের প্রাক্তন মন্ত্রী এবং ছ’বারের আরজেডি বিধায়ক চন্দ্রিকা প্রসাদ রাইয়ের বড় মেয়ে ঐশ্বর্য। তাঁর আরও দু’টি ভাইবোন রয়েছে। ঐশ্বর্যের মা পূর্ণিমা রাই পটনা উইমেনস কলেজে অধ্যাপনা করেন।

দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক করেছেন ঐশ্বর্য। তেজের সঙ্গে তাঁর প্রথম দেখা পটনা বিমানবন্দরে। ওই দিন তেজ ফিরছিলেন দিল্লি থেকে। আর ঐশ্বর্যের উড়ে যাওয়ার কথা দিল্লিতে। ভিআইপি লাউঞ্জে বসে দীর্ঘ ক্ষণ কথা বলেন দু’জনে। সেই আলাপই ধীরে ধীরে গড়ায় বন্ধুত্বে।
Advertisement
আংটি বদল অনুষ্ঠান ঘিরে দু’বাড়িতেই ছিল উৎসবের ধুম। বুধবার সকালে ঐশ্বর্যের বাড়ি থেকে ফলের তত্ত্ব পৌঁছে যায় তেজের বাড়িতে। দিল্লি, কলকাতা, বেঙ্গালুরু ও পুণে থেকে উড়িয়ে আনা হয় নানা রকমের ফুল। আত্মীয়, বন্ধু মিলিয়ে এ দিনের অনুষ্ঠানে হাজির ছিলেন শ’দুয়েক অতিথি।

সাত মেয়ে ও দুই ছেলের মধ্যে বড় ছেলে তেজের আংটি বদলের অনুষ্ঠানে খুবই আপ্লুত দেখা গিয়েছে মা রাবড়ি দেবীকে। নানা উপাচার পালন করেছেন নিজের হাতেই।

তেজ-ঐশ্বর্যের চার হাত এক হতে পারে আগামী মাসেই। আংটি বদলের পাশাপাশি তোড়জোড় শুরু হয়ে গিয়েছে বিয়ের অনুষ্ঠানেরও।