Advertisement
০৬ মে ২০২৪
Jammu and Kashmir Encounter

কাশ্মীরের রাজৌরি জেলায় সেনার গুলিতে হত জঙ্গি, দু’পক্ষের মধ্যে এখনও চলছে গুলির লড়াই

শনিবারই রাজৌরি সেক্টরের খাওয়াস অঞ্চলে সেনাবাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই চলে। কুলগাম জেলায় সেনা-জঙ্গি সংঘাতের সময় জঙ্গিদের চালানো গুলিতে নিহত হয়েছিলেন তিন সেনা জওয়ান।

Terrorist killed in Rajouri encounter, special forces brought in as operation on

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শ্রীনগর শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৮:০৯
Share: Save:

জম্মু ও কাশ্মীরের রাজৌরি জেলায় সেনা এবং জঙ্গিদের মধ্যে গুলির লড়াইয়ে মৃত্যু হল এক জঙ্গির। রবিবার সকালে রাজৌরি জেলার বারিয়ামা এলাকায় সেনা-পুলিশ গুলির লড়াই শুরু হয়। সেনার গুলিতে মৃত্যু হয় এক জঙ্গির। সেনার তরফে জানা গিয়েছে, অন্তত তিন জন জঙ্গিকে গুলির লড়াইয়ে ঘায়েল করা সম্ভব হয়েছে।

শনিবারই রাজৌরি সেক্টরের খাওয়াস অঞ্চলে সেনাবাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই চলে। কুলগাম জেলায় সেনা-জঙ্গি সংঘাতের সময় জঙ্গিদের চালানো গুলিতে নিহত হয়েছিলেন তিন সেনা জওয়ান। সেনা সূত্রে জানা যায়, কুলগামের হালান বনাঞ্চল এলাকায় সন্দেহজনক গতিবিধি টের পাওয়া মাত্রই শুক্রবার সন্ধ্যায় সেখানে তল্লাশি অভিযান শুরু করে ভারতীয় সেনা এবং জম্মু ও কাশ্মীর পুলিশ। শনিবার রাজৌরিতে তল্লাশি অভিযান শুরু করে রাষ্ট্রীয় রাইফেলস।

শুক্রবার যৌথবাহিনী চার দিক থেকে ঘিরে নিলে জঙ্গিরা জওয়ানদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। তখনই জঙ্গিদের ছোড়া গুলিতে নিহত হন তিন সেনা জওয়ান। ওই এলাকায় সশস্ত্র জঙ্গিদের বাগে আনতে এখনও অভিযান চালানো হচ্ছে বলে সেনা সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jammu & kashmir Terrorist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE