Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Delhi

Delhi bomb alert: দিল্লিতে বোমাতঙ্ক! তড়িঘড়ি এলাকা ফাঁকা করা হল, হাজির হল বম্ব স্কোয়াড

বৃহস্পতিবার বিকেলে খবর পাওয়া মাত্রই ওই এলাকা থেকে সরিয়ে দেওয়া হয় সাধারণ মানুষকে, বম্ব স্কোয়াডকেও খবর দেওয়া হয়।

ফাঁকা করে দেওয়া হয়েছে এলাকা।

ফাঁকা করে দেওয়া হয়েছে এলাকা।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২২ ১৮:০৭
Share: Save:

রাজধানীতে বোমাতঙ্ক! স্বাধীনতা দিবসের প্রস্তুতির মধ্যেই দিল্লির উত্তর-পশ্চিমে একটি বেওয়ারিশ টিফিন কৌটোকে ঘিরে আতঙ্ক ছড়াল এলাকায়। বৃহস্পতিবারই দিল্লি পুলিশকে সম্ভাব্য নাশকতার কথা বলে সতর্ক করেছে ভারতীয় গোয়েন্দারা। তার মধ্যেই উত্তর-পশ্চিম দিল্লিতে এই কৌটো উদ্ধার। পুলিশ খবর পেয়েই ফাঁকা করে দেয় দিল্লির ওই চত্বরটিকে। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকে। জাতীয় নিরাপত্তা রক্ষী (ন্যাশনাল সিকিওরিটি গার্ড )-এর সদস্যরাও এসে পৌঁছন। এলাকাটিকে ঘিরে ফেলে নিরাপত্তারক্ষীদের একটি দল। পরে অবশ্য বম্ব স্কোয়াডের সদস্যরা কৌটোটি পরীক্ষা করে জানিয়েছেন, তাতে সন্দেহজনক কিছু নেই।

উত্তর-পশ্চিম দিল্লির রোহিণীর প্রশান্ত বিহারে বৃহস্পতিবার বিকেল চারটে নাগাদ ওই বেওয়ারিশ টিফিন কৌটোটি পড়ে রয়েছে বলে খবর যায় দিল্লি পুলিশের কাছে। এলাকাটি বাজার প্রধান। ওই টিফিন কৌটোটি উদ্ধার হওয়ার আগে পর্যন্ত ভিড় ছিল এলাকায়। পুলিশ খবর পেয়েই সেখানে পৌঁছায়। এলাকা থেকে দ্রুত নিরাপদ দূরত্বে সরিয়ে নিয়ে যাওয়া হয় সবাইকে। পরে অবশ্য পরিস্থিতি স্বাভাবিক হয়।

উল্লেখ্য, ভারতের ৭৫ তম স্বাধীনতা দিবসের আগে দিল্লিতে জঙ্গি হামলার ব্যাপারে ভারতীয় গোয়েন্দা সংস্থা সতর্ক করেছে দিল্লি পুলিশকে। গোয়েন্দারা জানিয়েছেন, পাক গুপ্তচর সংস্থা আইএসআইয়ের মদতপুষ্ট লস্কর এবং জইশ জঙ্গিরা হামলা চালাতে পারে রাজধানীতে। গোয়েন্দা সংস্থার ওই রিপোর্টের পর দিল্লি জুড়ে বাড়ানো হয়েছে নিরাপত্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi bomb Bomb squad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE