Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

১৪ জন মিলে ২ তরুণীর শ্লীলতাহানি, ভিডিও তুলে পোস্ট ইন্টারনেটে!

ক্ষমতায় এসে নারী সুরক্ষায় অ্যান্টি রোমিও স্কোয়াড তৈরি করে গোটা দেশের নজরে এসেছিলেন যোগী আদিত্যনাথ। বেশ কয়েক দিন ধরপাকড়ও চালিয়েছিল উত্তরপ্রদ

সংবাদ সংস্থা
২৮ মে ২০১৭ ১৮:২৫
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

ক্ষমতায় এসে নারী সুরক্ষায় অ্যান্টি রোমিও স্কোয়াড তৈরি করে গোটা দেশের নজরে এসেছিলেন যোগী আদিত্যনাথ। বেশ কয়েক দিন ধরপাকড়ও চালিয়েছিল উত্তরপ্রদেশ পুলিশ। কিন্তু বাস্তবে উত্তরপ্রদেশে মহিলাদের নিরাপত্তার ছবিটা ঠিক কী রকম। তা স্পষ্ট হয়ে গেল ভাইরাল হওয়া ইভটিজিং ভিডিওয়। ১৪ জন মিলে ২ তরুণীর শ্লীলতাহানি করল। তার পর সোশ্যায় মিডিয়ায় ছেড়ে দিল সেই ভিডিও।

ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে, ১৪ জন তরুণ দুই তরুণীকে ঘিরে ধরে তাঁদের সঙ্গে অশালীন আচরণ করছে, তাঁদের শ্লীলতাহানি ঘটাচ্ছে। আপ্রাণ চেষ্টায় যখন ওই তরুণীরা পালানোর চেষ্টা করছেন, তাঁদের ওড়না টেনে ধরা হচ্ছে। ভিডিওয় দেখা গিয়েছে, আক্রান্ত ২ তরুণী মুক্তি পাওয়ার জন্য কাতর অনুনয় করছেন। কিন্তু ইভ-টিজাররা তাঁদের অশালীন ভাষায় আক্রমণ করছে। তার পর রসিকতার ঢঙে গোটা ঘটনার ভিডিও রেকর্ডিং করা হচ্ছে।

আরও পড়ুন: মেয়ের সামনেই জামাইকে খুন করে পুড়িয়ে দিল শ্বশুরবাড়ির লোকেরা!

Advertisement

উত্তরপ্রদেশের এই ইভ-টিজাররা এতই বেপরোয়া যে তারা শ্লীলতাহানির ঘটনা চাপা দেওয়ার চেষ্টাই করেনি। বরং ঘটনার ভিডিও তারা নিজেরাই আপলোড করে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঠিক কবে এই ঘটনাটি ঘটেছে তা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি। তবে ফুটেজ দেখে পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল উত্তপ্রদেশের রামপুর জেলা। ফুটেজ দেখে তদন্তে নেমে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন রামপুর থানার এসপি বিপিন টাডা। বাকিদের খোঁজ চলছে।

ভিডিও ফুটেজটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠেছে। গত বৃহস্পতিবার উত্তরপ্রদেশের এক জাতীয় সড়কে গাড়ি থেকে নামিয়ে চার মহিলাকে গণধর্ষণ করেছে দুষ্কৃতীরা। সেই ঘটনার রেশ কাটার আগেই ফের প্রকাশ্যে শ্লীলতাহানির ভিডিও। অস্বস্তি ক্রমশ বাড়ছে যোগী প্রশাসনের।



Tags:
Molestation Uttar Pradesh Viral Video Rampur Policeউত্তরপ্রদেশরামপুর

আরও পড়ুন

Advertisement