Advertisement
০১ মে ২০২৪
Dog Attack

বকেয়া বিলের টাকা আদায় করতে গিয়েছিলেন বিদ্যুৎ কর্মীরা, লেলিয়ে দেওয়া হল পোষ্য কুকুরদের

রাজেন্দ্র চৌধরি নামে এক ব্যক্তির বাড়িতে বকেয়া বিলের সাড়ে তিন লক্ষ টাকা আনতে গিয়েছিলেন বিদ্যুৎ দফতরের কর্মীরা।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ১৬:৩৬
Share: Save:

অনেক দিন ধরেই বিদ্যুৎ বিল মেটাচ্ছিল না একটি পরিবার। বকেয়া বিলের সেই টাকা আদায় করতে ওই পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিদ্যুৎ দফতরের কর্মীরা। বাড়িতে ঢুকতেই তাঁদের উপর বাড়ির পোষ্য দু’টি কুকুরকে লেলিয়ে দেওয়ার অভিযোগ উঠল। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুলন্দশহরের।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার পশ্চিমাঞ্চল বিদ্যুৎ বিতরণ নিগম লিমিটেড (পিভিভিএনএল)-এর জুনিয়র ইঞ্জিনিয়ার জ্যোতি ভাস্কর সিন্‌হা, সাব-ডিভিশনাল আধিকারিক রিনা, কর্মী সুধীর কুমার এবং মহম্মদ ইকবাল এবং তাঁদের গাড়িচালক মহম্মদ ইরশাদ বুলন্দশহরে রাজেন্দ্র চৌধরি নামে এক ব্যক্তির বাড়িতে বকেয়া বিলের সাড়ে তিন লক্ষ টাকা আনতে গিয়েছিলেন। অভিযোগ, বিদ্যুৎ দফতরের কর্মীরা রাজেন্দ্রর বাড়িতে ঢুকতেই কিনি, তাঁর স্ত্রী কবিতা এবং পুত্র বিশাল পথ আটকে দাঁড়ান।

তাঁরা জানিয়ে দেন, বকেয়া বিল দেওয়া হবে না। কেন দেবেন না, তা জানতে চাইলে বিদ্যুৎ দফতরের কর্মীদের সঙ্গে বচসা শুরু হয়ে যায়। অভিযোগ, আচমকাই তাঁদের উপর লাঠি, রড নিয়ে চড়াও হন। ওই কর্মীদের মারধর করা হয়। এমনকি বন্দুক বার করে গুলি করার হুমকিও দেওয়া হয়। তার পরেও যখন বিদ্যুৎ দফতরের কর্মীরা জানিয়ে দেন, তাঁরা টাকা আদায় করেই যাবেন। তখন তাঁদের উপর পোষ্য কুকুর ছেড়ে দেওয়া হয়। কুকুরগুলি কারও হাতে, কারও পায়ে কামড় বসিয়ে দিয়েছে বলে অভিযোগ বিদ্যুৎ দফতরের কর্মীদের। ওই পরিবারের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন বিদ্যুৎ দফতরের কর্মীরা। অভিযুক্তরা পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Attack electricity bill Bulandshahr
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE