Advertisement
০৫ মার্চ ২০২৪
Instagram

ইনস্টাগ্রাম করতে বাধা দেওয়ায় ভাইদের খুনের চেষ্টা! গ্রেফতারের পর পুলিশকেও মারধর তরুণীর

অভিযুক্তের দুই ভাই আকাশ রাজপুত এবং জয়কিষান রাজপুত জানিয়েছেন, অভিযুক্ত আরতি ইনস্টাগ্রামে আসক্ত হয়ে পড়েছিলেন। ইনস্টাগ্রামে রোজ নিয়ম করে রিলস বানাতেন তিনি।

গ্রেফতার করে থানায় নিয়ে আসার পর ওই তরুণী চার মহিলা কনস্টেবলকেও মারধর করেন।

গ্রেফতার করে থানায় নিয়ে আসার পর ওই তরুণী চার মহিলা কনস্টেবলকেও মারধর করেন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কানপুর শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১০:৩৬
Share: Save:

ইনস্টাগ্রামে রিলস বানাতে বাধা দিয়েছিলেন দুই ভাই। সেই রাগে তাঁদের খুনের চেষ্টার অভিযোগে গ্রেফতার হলেন এক তরুণী। রবিবার উত্তরপ্রদেশের ফারুখাবাদের আস্তাবল তরাই এলাকায় এই ঘটনাটি ঘটে। অভিযোগ, ২৪ বছর বয়সি আরতি রাজপুত তাঁর দুই ভাইকে মারধর করেন এবং তাঁদের মধ্যে এক জনকে শ্বাসরোধ করে মেরে ফেলার চেষ্টা করেন।

অভিযুক্তের দুই ভাই আকাশ রাজপুত এবং জয়কিষান রাজপুত জানিয়েছেন, অভিযুক্ত আরতি ইনস্টাগ্রামে আসক্ত হয়ে পড়েছিলেন। ইনস্টাগ্রামে রোজ নিয়ম করে রিলস বানাতেন তিনি। আরতির এই অভ্যাসের জন্য বন্ধুরাও আকাশদের সঙ্গে মশকরা করতেন। এই কারণে তাঁরা দিদিকে ইনস্টাগ্রামে ভিডিয়ো বানাতে বারণ করতেন। কিন্তু আরতি তাঁদের কথা শুনতেন না। এই নিয়ে বাবার সঙ্গেও আরতির বেশ কয়েক বার ঝামেলা হয় বলে দাবি আকাশ এবং জয়কিষানের। এর পর রবিবার তাঁরা আবারও দিদিকে রিলস বানাতে বাধা দেওয়ায় আরতি দুই ভাইকে খুন করতে উদ্যত হন। পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই তরুণীকে গ্রেফতার করে। সোমবার তাঁকে জেল হেফাজতে পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গ্রেফতার করে থানায় নিয়ে আসার পর ওই তরুণী চার মহিলা কনস্টেবলকেও মারধর করেন। এমনকি, তাঁদের ইউনিফর্মও ছিঁড়ে দেন। তরুণীর বিরুদ্ধে থানার অন্যান্য পুলিশ আধিকারিকদের সঙ্গেও দুর্ব্যবহারের অভিযোগ আনা হয়েছে। থানার ভিতরেও তিনি ভাইদের মারধরের চেষ্টা করেন বলেও জানিয়েছে পুলিশ।

আইসি আমোদকুমার সিংহ জানিয়েছেন, আরতির বিরুদ্ধে দু’টি আলাদা মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE