Advertisement
০৬ মে ২০২৪
Hoax Call

স্ত্রীকে নিয়ে পালিয়েছেন সন্দেহে উত্তরপ্রদেশের বাসিন্দার নামে ভুয়ো ফোন, বোমাতঙ্ক মেট্রোয়

উত্তরপ্রদেশের এক বাসিন্দাকে ‘উচিত শিক্ষা’ দিতে তাঁর নামে মেট্রো স্টেশনে বোমা রাখার ভুয়ো ফোন করলেন এক মহিলার স্বামী। যার জেরে বোমাতঙ্ক ছড়াল হজররতগঞ্জ মেট্রো স্টেশনে।

Representational Image of hoax call

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ১৬:২০
Share: Save:

স্ত্রীকে ফুঁসলে নিয়ে পালিয়েছেন ভিন্‌ জেলার এক বাসিন্দা। এমনই সন্দেহে ছিল উত্তরপ্রদেশের ওই মহিলার স্বামীর। ‘উচিত শিক্ষা’ দিতে ওই বাসিন্দার নামে মেট্রো স্টেশনে বোমা রাখার ভুয়ো ফোন করলেন তিনি। যার জেরে শুক্রবার রাতে বোমাতঙ্ক ছড়াল হজররতগঞ্জ মেট্রো স্টেশনে। এমনই অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের এক ব্যক্তির বিরুদ্ধে। যদিও স্টেশন চত্বরে তল্লাশির পরেও বোমা মেলেনি বলে শনিবার জানিয়েছেন পুলিশকর্তারা।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে উত্তরপ্রদেশ পুলিশের হেল্পলাইন নম্বরে ফোন করে ওই মহিলার স্বামী দাবি করেন, হজরতগঞ্জ মেট্রো স্টেশন উড়িয়ে দেওয়ার জন্য সেখানে বোমা রেখেছেন বান্দা জেলার এক বাসিন্দা। সঙ্গে সঙ্গে লখনউয়ের ওই স্টেশন চত্বরে তল্লাশির জন্য পৌঁছয় পুলিশ। সঙ্গে ছিল বম্ব ডিসপোজ়াল স্কোয়াড। তবে তন্ন তন্ন করে তল্লাশি চালিয়েও বোমা পাওয়া যায়নি। এর পর তদন্তে নামে পুলিশ।

সংবাদমাধ্যমের কাছে নামপ্রকাশে অনিচ্ছুক উত্তরপ্রদেশ পুলিশের এক শীর্ষকর্তার দাবি, ‘‘হজরতগঞ্জ মেট্রো স্টেশনে বোমা রাখার খবর জানিয়ে ফোন করেছিলেন এক ব্যক্তি। তবে মেট্রো স্টেশনে বোমা মেলেনি। ওই ব্যক্তির সন্দেহ, তাঁর স্ত্রীকে নিয়ে পালিয়ে গিয়েছেন বান্দার এক বাসিন্দা। তাঁকে উচিত শিক্ষা দিতেই এ কীর্তি করেছেন ওই মহিলার স্বামী। ওই বাসিন্দাকে যাতে পুলিশ গ্রেফতার করে, সে জন্য ভুয়ো ফোন করেছিলেন তিনি। যাতে স্ত্রীর খোঁজ পাওয়া যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hoax Call Uttar Pradesh Uttar Pradesh Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE