Advertisement
২৫ জুন ২০২৪
Viral Videos

শিক্ষিকাকে লাগাতার ‘আপত্তিকর’ মন্তব্য, ‘অশ্লীল’ ভিডিয়ো ছড়ানোর অভিযোগ! আটক চার ছাত্র-ছাত্রী

শিক্ষিকার দাবি, গত কয়েক মাস ধরেই ওই পড়ুয়াদের কাছে হেনস্থার শিকার তিনি। তবে তাঁর সহ্যের সীমা ছাড়িয়ে যায় ২৪ জুন। সে দিন স্কুল চত্বরের ভিতরেই তাঁকে ‘আই লভ ইউ’ বলে এক জন পড়ুয়া।

স্কুলের ৪ পড়ুয়ার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন শিক্ষিকা।

স্কুলের ৪ পড়ুয়ার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন শিক্ষিকা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মেরঠ শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১৪:৩২
Share: Save:

স্কুলের এক শিক্ষিকাকে মাসের পর মাস ধরে হেনস্থা করার অভিযোগে ৪ ছাত্র-ছাত্রীকে আটক করল উত্তরপ্রদেশের মেরঠ পুলিশ। ওই শিক্ষিকার অভিযোগ, নিষেধ করা সত্ত্বেও তাঁর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করা বন্ধ করেনি ওই ছাত্র-ছাত্রীরা। এমনকি, গত জুনে তাঁকে প্রেম নিবেদনও করেছে তাদের মধ্যে এক জন। সে কারণেই পুলিশের দ্বারস্থ হতে বাধ্য হন তিনি। সম্প্রতি দু’টি ‘অশ্লীল’ ভিডিয়ো ভাইরাল হওয়ার পর অভিযুক্তদের বিরুদ্ধে পদক্ষেপ করে পুলিশ। ওই ৪ জনই অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাদের আটক করে জুভেনাইল বোর্ডের সামনে হাজির করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা সকলেই মেরঠের কিঠৌর থানা এলাকায় রাধনা ইনায়েতপুর গ্রামের একটি স্কুলের দ্বাদশ শ্রেণির পড়ুয়া। রবিবার ওই স্কুলের এক শিক্ষিকা ৪ পড়ুয়ার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন। অভিযুক্তদের মধ্যে এক জন ছাত্রীও রয়েছে।

কিঠৌর থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক অরবিন্দ মোহন শর্মা সংবাদমাধ্যমে বলেছেন, ‘‘২৭ বছরের ওই শিক্ষিকার অভিযোগ, দীর্ঘ দিন ধরেই তাঁকে হেনস্থা করছে স্কুলের দ্বাদশ শ্রেণির ৪ পড়ুয়া। তাঁর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করা ছাড়াও স্কুলের ভিতরেই অশ্লীল কথা বলেছে তারা। বার বার বারণ করা সত্ত্বেও তা বন্ধ হয়নি।’’

শিক্ষিকার দাবি, গত কয়েক মাস ধরেই ওই পড়ুয়াদের কাছে হেনস্থার শিকার তিনি। তাঁর কথায়, ‘‘সহ্যের সীমা ছাড়িয়ে যায় ২৪ জুন। ওই দিন স্কুল চত্বরের ভিতরেই আমকে ‘আই লভ ইউ’ বলে ওই ৪ জনের মধ্যে এক জন। এর পর একটি অশ্লীল ভিডিয়ো তৈরি করে সেটি সমাজমাধ্যমে ছড়িয়ে দেয়।’’ এ ছাড়াও, ক্লাসের মধ্যে তাঁকে নিয়ে নানা গালিগালাজ করে সেই ভিডিয়ো ভাইরাল করার অভিযোগ করেছেন শিক্ষিকা।

বছর ষোলোর ওই পড়ুয়াদের পুলিশি হেফাজতে নিয়ে জুভেনাইল জাস্টিস বোর্ডের কাছে হাজির করেছে মেরঠ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Videos Crime Uttar Pradesh Meerut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE